মুচিপাড়ায় ঘরের দরজা ভেঙে BJP নেতা সজল ঘোষকে গ্রেফতার করল পুলিস

রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ সজলের।

Updated By: Aug 13, 2021, 05:37 PM IST
মুচিপাড়ায় ঘরের দরজা ভেঙে BJP নেতা সজল ঘোষকে গ্রেফতার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: শিয়ালদহের মুচিপাড়ায় সজল ঘোষের বাড়ির দরজা ভেঙে গ্রেফতার করল পুলিস। রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ সজলের। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন,'বিজেপির লোকজনকে কেস দিতে, ভয় দেখাতেই এসব করছে। সজল ক্রিমিনাল নাকি? বাড়ির দরজা ভেঙে ঢুকে গ্রেফতার করছে। দিল্লি, ত্রিপুরা গিয়ে এরাই আবার গণতন্ত্রের কথা বলছে।'

মুচিপাড়ার ৪৯ নম্বর ওয়ার্ডে তৃণমূলের এক যুবনেতার স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ ঘিরে অশান্তির সূত্রপাত। বিশাল ও বিকাশ সিং নামে দুই ভাইয়ের বিরুদ্ধে দায়ের হয় অভিযোগ। তাঁরা এলাকায় বিজেপির সদস্য হিসেবে পরিচিত। এর প্রতিবাদে সজল ঘোষ ও দলবল থানায় যায়। সেই সময় থানার সামনে দুপক্ষের বচসা হয়। থানা ঘেরাও করে তৃণমূল। রাতেই ৫০ নম্বর ওয়ার্ডে এক তৃণমূল কর্মীর দোকান ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

সকালে ৫০ নম্বর ওয়ার্ডের একটি ক্লাব ও দোকান ভাঙচুর করা হয়। বিজেপির অভিযোগ, তৃণমূল নেতা দেবাশিস বন্দ্যোপাধ্যায় ওরফে কান কাটা দেবুর নেতৃত্ব ক্লাব ও দোকান ভাঙচুর করা হয়। এদিকে, সজলের বিরুদ্ধে দায়ের হয়েছে দুটি অভিযোগ। সজলকে গ্রেফতার করতে যায় পুলিস। কিন্তু দরজা খোলেননি বিজেপি নেতা। দরজা লাথি দিয়ে ভেঙে গ্রেফতার করে পুলিস। সজলের অভিযোগ, রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসানো হয়েছে। অভিযোগকারীকে গ্রেফতার করেছে। 

আরও পড়ুন- টিকা-শংসাপত্রেও ছবি! পছন্দ করি না তাও নিতে হবে, মানুষের স্বাধীনতা কোথায়: Mamata

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.