Kolkata doctor rape-murder: আত্মহত্যা কেন বললেন? CBI জেরায় অ্য়াসিস্ট্যান্ট সুপারের উত্তর ঘিরে ধোঁয়াশা...

RG Kar Incident: সত্যিই তিনি ঘাবড়ে গিয়ে আত্মহত্যার কথা বলেছিলেন, নাকি ঘটনাটি আত্মহত্যার মোড়ক দেওয়ার জন্য কেউ তাঁকে সেই নির্দেশ দিয়েছিলেন জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

Updated By: Aug 30, 2024, 02:22 PM IST
Kolkata doctor rape-murder: আত্মহত্যা কেন বললেন? CBI জেরায় অ্য়াসিস্ট্যান্ট সুপারের উত্তর ঘিরে ধোঁয়াশা...
প্রতীকী ছবি

পিয়ালি মিত্র: ঘাবড়ে গিয়ে সুইসাইড বার্তা? নিহত ছাত্রীর পরিবারকে ফোন করে প্রথমে অসুস্থতা ও পরে আত্মহত্যার তথ্য দেন আরজিকরের তৎকালীন অ্যাসিস্ট্যান্ট সুপার। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই অডিয়ো যা নিয়ে শোরগোল শুরু হয়েছে। সেই অ্যাসিস্ট্যান্ট সুপারকে জিজ্ঞেসাবাদ করেছে সিবিআই। কী দাবি ওই মহিলার? সূত্রের খবর, সেদিন দেহ উদ্ধার হওয়ার পর সেখানে অনেক ছাত্র -ছাত্রীরা, আধিকারিকরা ছিল।

আরও পড়ুন, Kolkata doctor rape-murder: ঘটনার দিন কী করছিলেন সন্দীপ? CBI- জেরায় চাঞ্চল্যকর দাবি...

সেদিন চেষ্ট মেডিসিন বিভাগের প্রধান তাঁকে ছাত্রীর বাড়িতে ফোন খবর দিতে বলেন। বাড়িতে যেহেতু বয়স্ক লোক আছে তাই তাঁরা যাতে বিচলিত না হয়ে পড়ে তাই অসুস্থতার কথা বলতে বলা হয়। সিবিআইয়ের কাছে মহিলার আরও দাবি, অল্প সময়ের ব্যবধানে তিনি দু'বার ফোন করে অসুস্থতার কথা বলেন। কিন্তু বেশ কিছুক্ষণ পর পরিবার না পৌঁছনোয় তিনি আবার ফোন করেন এবং সে সময় ঘাবড়ে গিয়ে সুইসাইডের কথা বলে ফেলেন।

সত্যিই তিনি ঘাবড়ে গিয়ে আত্মহত্যার কথা বলেছিলেন, নাকি ঘটনাটি আত্মহত্যার মোড়ক দেওয়ার জন্য কেউ তাঁকে সেই নির্দেশ দিয়েছিলেন জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন, RG Kar Incident| Lalbazar: আরজি কর কাণ্ডে এবার চাদর-বিভ্রাট! কী বলছে কলকাতা পুলিস?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.