উড়ালপুল দুর্ঘটনা নিয়ে সেলিব্রিটিদের প্রতিক্রিয়া

কলকাতার বুকে অভিশপ্ত একটা দিন। বৃহস্পতিবার দুপুর ১২টা। ভেঙে পড়ল পোস্তা ও নিমতলাঘাট সংযোগকারী বিবেকানন্দ উড়ালপুল। মুহূর্তের একটা ঘটনা কেড়ে নিল ২৫টা প্রাণ। হয়ত সংখ্যাটা আরও বাড়বে। কিছু মানুষের গাফিলতির নির্মম বলি হতে হল সাধারণ মানুষকে। কলকাতার বুকে ঘটে যাওয়া এই দুর্ঘটনাকে ধিক্কার জানিয়ে সরব হয়েছেন সেলিব্রিটিরা। এই চরম গাফিলতির নিন্দা করেছেন  অমিতাভ বচ্চন থেকে প্রসেনজিত চট্টোপাধ্যায় সকলেই।

Updated By: Apr 1, 2016, 04:59 PM IST
উড়ালপুল দুর্ঘটনা নিয়ে সেলিব্রিটিদের প্রতিক্রিয়া

ওয়েব ডেস্ক: কলকাতার বুকে অভিশপ্ত একটা দিন। বৃহস্পতিবার দুপুর ১২টা। ভেঙে পড়ল পোস্তা ও নিমতলাঘাট সংযোগকারী বিবেকানন্দ উড়ালপুল। মুহূর্তের একটা ঘটনা কেড়ে নিল ২৫টা প্রাণ। হয়ত সংখ্যাটা আরও বাড়বে। কিছু মানুষের গাফিলতির নির্মম বলি হতে হল সাধারণ মানুষকে। কলকাতার বুকে ঘটে যাওয়া এই দুর্ঘটনাকে ধিক্কার জানিয়ে সরব হয়েছেন সেলিব্রিটিরা। এই চরম গাফিলতির নিন্দা করেছেন  অমিতাভ বচ্চন থেকে প্রসেনজিত চট্টোপাধ্যায় সকলেই।

অমিতাভ বচ্চন:- কলকাতায় একটি ব্রিজ ভেঙে গিয়েছে। তাতে ক্ষতিগ্রস্ত হয়েছেন অনেক মানুষ। তাদের সকলের জন্য আমাদের প্রার্থনা রইল। আশা করি ঈশ্বর তাদের সঙ্গে থাকবেন। বছরের বেশির ভাগ কলকাতায় কাজ করাকালীন হয়ত আমিও ওই ব্রিজ পার করেছি। ভাগ্য আর সময় কারওর জন্য দাঁড়িয়ে থাকে না...আশা করি এই খারাপ সময়গুলো দূরে সরানো যাবে। কলকাতার জন্য আমরা প্রার্থনা করছি।

অশবিন মুশরান:- না! কলকাতার উড়ালপুল ভেঙে পড়াটা মোটাই 'Act Of God' নয়।  এটা গাফিলতি আর দুর্নীতির নিদর্শন।

এহসান নুরানি:- কলকাতায় যে ঘটনা ঘটেছে তা যেমন দুঃখজনক তেমনই যাচ্ছেতাই। নিরাপত্তার প্রতি উদাসীনতাই এই উড়ালপুল ভেঙে পড়ার কারণ।

হরশদীপ কউর:- কলকাতার ঘটনা খুবই দুঃখজনক। সকলের সুস্থতার প্রার্থনা করি।

দিয়া মির্জা:- কলকাতায় উড়ালপুল ভেঙে যে দুর্ঘটনা ঘটেছে তা খুবই দুঃখজনক। এটা কোনওমতেই মেনে নেওয়া যায় না।

ফারহা খান:- কলকতার ঘটনা খুবই দুঃখজনক। আহত ও মৃত সকলের জন্যই রইল আমার প্রার্থনা।

প্রসেনজিত চ্যাটার্জি:- নিউজ চ্যানেল, খবরের কাগজগুলো খোলা যাচ্ছে না।  কত নিরীহ মানুষ তাদের প্রাণ হারালেন। আমার শহরের মানুষগুলোকে এভাবে মরতে দেখতে পারছি না। কলকাতার জন্য অনেক প্রার্থনা।

 

.