রাজ্য বিজেপিকে হতাশ করলেন রাজনাথ সিং

রাজ্য বিজেপিকে হতাশ করলেন রাজনাথ সিং। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে একটিও শব্দ খরচ করলেন না। দলীয় কর্মীদেরও জানিয়ে দিলেন, নিজের লড়াই তাঁদের নিজেদেরই লড়তে হবে।

Updated By: Apr 14, 2017, 09:10 PM IST
রাজ্য বিজেপিকে হতাশ করলেন রাজনাথ সিং

ওয়েব ডেস্ক : রাজ্য বিজেপিকে হতাশ করলেন রাজনাথ সিং। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে একটিও শব্দ খরচ করলেন না। দলীয় কর্মীদেরও জানিয়ে দিলেন, নিজের লড়াই তাঁদের নিজেদেরই লড়তে হবে।

তরতর করে এগোচ্ছে বিজেপি। টগবগ করে ফুটছেন বিজেপি কর্মী সমর্থকরা। সেই উত্‍সাহে হঠাত্‍ই জল ঢেলে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। দলীয় কর্মীদের জানিয়ে দিলেন, লড়াই করেই তৃণমূলকে ক্ষমতা থেকে সরাতে হবে। কেন্দ্রীয় সরকারের থেকে কোনও সহযোগিতা রাজ্য বিজেপি কর্মীরা যেন আশা না করেন।

আরও পড়ুন- দলের কর্মীদের বিজেপির বিরুদ্ধে মুখ খুলতে নিষেধ করল তৃণমূলের শীর্ষ নেতৃত্ব

একই মনোভাব দেখা গেল প্রেস কনফারেন্সেও। আইনশৃঙ্খলা প্রশ্নে রাজ্যে কেন্দ্রীয় হস্তক্ষেপ হতেই পারে। কয়েকদিন আগেই হুঁশিয়ারি দেন, বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। রাজনাথ সিং সেই সম্ভাবনা সটান খারিজ করে দিলেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই অবস্থানে কার্যত হতভম্ভ রাজ্য বিজেপি সমর্থকরা। অন্য গন্ধ পাচ্ছে বামেরা। চলতি হাওয়ায় হঠাত্‍ই উল্টো বাতাস রাজনাথ। হিসেব মেলাতে হিমসিম রাজনৈতিক কারবারিরা।

.