'তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরুন,' হাসপাতালে Arup Roy-কে দেখে এসে বললেন Rajib

বুকে ব্যথা নিয়ে গতকাল হাসপাতালে ভর্তি হন অরূপ রায়।  তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। স্টেন্ট বসানো হয়েছে। 

Updated By: Jan 25, 2021, 06:09 PM IST
'তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরুন,' হাসপাতালে Arup Roy-কে দেখে এসে বললেন Rajib

নিজস্ব প্রতিবেদন : "উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে নিজের কাজে ফিরুন। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। ইশ্বরের কাছে এটাই প্রার্থনা করি।" উডল্যান্ডস হাসপাতালে অসুস্থ মন্ত্রী অরূপ রায়কে (Arup Roy) দেখে বেরিয়ে বললেন রাজীব ব্যানার্জি (Rajiv Banerjee)। 

এদিন দুপুরে হাসপাতালে এসে অরূপ রায়কে (Arup Roy) দেখে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। প্রায় ৩০ মিনিট মতো তিনি হাসপাতালের ভিতরে ছিলেন। বেরনোর সময় রাজ্যপাল বলেন, অরূপ রায় ভালো আছেন। হাসপাতালের পরিষেবাও ভালো। এরপরই বিকালে অরূপ রায়কে দেখতে আসেন রাজীব ব্যানার্জি (Rajiv Banerjee)। প্রসঙ্গত, বুকে ব্যথা নিয়ে গতকাল হাসপাতালে ভর্তি হন অরূপ রায়। বিকেলে হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মন্ডল মন্ত্রী অরূপ রায়কে দেখেন। তারপরেই ধরা পড়ে তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। তড়িঘড়ি বসানো হয় স্টেন্ট। হাসপাতাল সূত্রে খবর, এখন ভালো আছেন অরূপ রায়। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

উল্লেখ্য, হাওড়া জেলা তৃণমূলে রাজীব বন্দ্যোপাধ্যায় ও অরূপ রায়ের 'সুসম্পর্ক' সুবিদিত। নাম না করে বহু বারই জেলা নেতৃত্বের বিরুদ্ধে উষ্মা প্রকাশ করেছেন রাজীব ব্যানার্জি। স্তাবকতার অভিযোগ করেছেন। কাজ করতে না দেওয়ার অভিযোগ করেছেন। অন্যদিকে, অরূপ রায়ও নাম না করে পাল্টা কটাক্ষ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়কে। বলেন, "চালুনি আবার ছুঁচের বিচার করে... চোরের মায়ের বড় গলা। দলে থেকে ব্ল্যাকমেলিং করা যাবে না।"

এরপর রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার পরেও অরূপ রায়কে বলতে শোনা গিয়েছিল, এজন্য দলের কোনও ক্ষতি হবে না। রাজীব-অরূপ এরকমই 'অম্ল-মধুর সম্পর্ক' যেখানে, সেখানে আজ অসুস্থ অরূপ রায়কে হাসপাতালে দেখতে গিয়ে নিঃসন্দেহে সৌজন্যতার একটা উদাহরণ তৈরি করলেন রাজীব। এমনটাই বলছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আরও পড়ুন, যারা যেতে চাও, ট্রেন ছাড়ার আগে তাড়াতাড়ি যাও, ইচোর-এঁচোড়রা পালিয়ে যাও : Mamata

নেতাজির জন্মজয়ন্তী অনুষ্ঠানে আমায় টিজ করেছে: Mamata

.