Abhishek Banerjee: জঙ্গি টার্গেটে অভিষেক? ধৃতের মোবাইল থেকে মিলল চাঞ্চল্যকর তথ্য!

মুম্বই থেকে ট্রানডিট রিমান্ডে কলকাতায় অভিযুক্ত রাজারাম রেগে। তাঁকে ২৯ এপ্রিল পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত।  লালবাজার সূত্রে খবর, মুম্বইয়েরই বাসিন্দা রাজারাম। ২ দিনের জন্য কলকাতায় এসেছিল সে। কেন? অভিযোগ, কলকাতায় অভিষেকের বাড়ি ও অফিসে রেইকি করে অভিযুক্ত। এমনকী, ভুয়ো পরিচয়ে পরিচয়ে পিএ-কে ফোন করে অভিষেকের সঙ্গে দেখা করারও চেষ্টা করে রাজারাম।

Updated By: Apr 22, 2024, 10:12 PM IST
Abhishek Banerjee: জঙ্গি টার্গেটে অভিষেক? ধৃতের মোবাইল থেকে মিলল চাঞ্চল্যকর তথ্য!

পিয়ালী মিত্র: জঙ্গিদের টার্গেটে অভিষেক বন্দ্যোপাধ্যায়? ধৃত রাজারাম রেগেকে ২৯  এপ্রিল পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। তাঁর মোবাইল ঘেঁটে সন্ধান মিলেছে ৫ লিংকম্যানের! সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Jadavpur University: রাজ্য-রাজ্যপাল সহমত! যাদবপুরে অন্তর্বর্তীকালীন নতুন উপাচার্য ভাস্কর গুপ্ত

অভিষেকে বাড়ি, এমনকী অফিসেও 'সন্দেহজনক নজরদারি'। নেপথ্যে মুম্বই হামলার চক্রীরা? লালবাজারে তরফে জানানো হয়েছে, 'শেক্সপিয়ার সরণি থানাতে মামলা হয়েছে। মুম্বই হামলার মতো কোনও নাশকতার উদ্দেশ্যে রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে'। আজ, সোমবার মুম্বই থেকে গ্রেফতার করা হয় রাজারাম রেগেকে। এরপর ট্রানজিট রিমান্ডে কলকাতায় এনে ধৃতকে তোলা হয় আদালতে।

আরও পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: ভোটার কার্ড থাকলেও দেওয়া যাবে না ভোট! জানেন, কেন?

লালবাজার সূত্রে খবর, মুম্বইয়েরই বাসিন্দা রাজারাম। ২ দিনের জন্য কলকাতায় এসেছিল সে। কেন? অভিযোগ, কলকাতায় অভিষেকের বাড়ি ও অফিসে রেইকি করে অভিযুক্ত। এমনকী, ভুয়ো পরিচয়ে পরিচয়ে পিএ-কে ফোন করে অভিষেকের সঙ্গে দেখা করারও চেষ্টা করে রাজারাম।

এর আগে, শনিবার মালদহের রতুয়া নির্বাচনী জনসভায় শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়েছিলেন, 'আগামী সপ্তাহের শুরুতে এমনটা একটা বোম পড়বো যে, তৃণমূল বেসামাল হযে যাবে। তৃণমূল কুলকিনারা পাবে না। সেই ব্য়বস্থা হতে যাচ্ছে। অপেক্ষা করে থাকুন'। চুপ করে থাকেনি মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল, রবিবার বালুরঘাটের সভায় তিনি বলেন, 'এই যে বোমা ফাটানোর কথা বলছে, তাতে আমিও টার্গেট, অভিষেকও টার্গেট'। সঙ্গে পাল্টা হুঁশিয়ারি, 'বোমা ফাটানোর কথা যিনি বলছেন, তিনি আগে একটা কালীপটকা ফাটিয়ে দেখান'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.