স্বস্তির বৃষ্টি দক্ষিণবঙ্গে

অবশেষে বৃষ্টি নামল দক্ষিণবঙ্গে। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই এদিন সন্ধ্যের পর থেকেই বজ্রবিদ্যুত্‍সহ বৃষ্টি শুরু হয়। সঙ্গে ছিল ঝড়ের দাপট। মঙ্গলবার ছিল মরসুমের উষ্ণতম দিন। এদিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৯.৬ ডিগ্রি সেলসিয়াস।

Updated By: Apr 24, 2012, 08:51 PM IST

অবশেষে বৃষ্টি নামল দক্ষিণবঙ্গে। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই এদিন সন্ধ্যের পর থেকেই বজ্রবিদ্যুত্‍সহ বৃষ্টি শুরু হয়। সঙ্গে ছিল ঝড়ের দাপট। মঙ্গলবার ছিল মরসুমের উষ্ণতম দিন। এদিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৯.৬ ডিগ্রি সেলসিয়াস। সন্ধের বৃষ্টির পর একধাক্কায় তাপমাত্রা কিছুটা নেমে যাওয়ায় সময়িক স্বস্তি মিলল হাঁসফাঁস গরম থেকে।
বৃষ্টির গাছ পরে ভেঙে পড়েছে মোহনবাগান ক্লাবের তাঁবু। ক্ষতিগ্রস্থ হয়েছে মাঠ সচিবার কেবিন। উড়ে গেঠে ইডেন গার্ডেনের অস্থায়ী ছাউনিও। মধ্য কলকাতায় আহত হয়েছেন একজন। গুরুতর আহত অবস্থায় তাঁকে মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। প্রবল ঝড়ের দাপটে শিয়ালদা মেন শাখায় ব্যাহত হয় ট্রেন চলাচল। শিমুরালি ও পালপাড়ার মাঝখানে ওভারহেডে বিদ্যুতের তার ছিঁড়ে ব্যাহত হয়েছে ট্রেন চলাচল। সন্ধে ৬টা ১৫ থেকে বন্ধ রয়েছে শিয়ালদা মেন শাখার ট্রেন চলাচল।

.