জামিন পেলেন রাধেশ্যাম আগরওয়াল

আমরি কাণ্ডে রাধেশ্যাম আগরওয়ালের জামিন মঞ্জুর করল কলকাতা হাইকোর্ট। তবে অসুস্থতার কারণে আদালত তাঁকে জামিন দেয়নি। ২০১১ সালের কোনও বোর্ড মিটিংয়েই উপস্থিত ছিলেন না রাধেশ্যাম আগরওয়াল। সেকারণেই জামিন দেওয়া হয়েছে তাঁকে।

Updated By: Feb 17, 2012, 10:15 AM IST

আমরি কাণ্ডে রাধেশ্যাম আগরওয়ালের জামিন মঞ্জুর করল কলকাতা হাইকোর্ট। তবে অসুস্থতার কারণে আদালত তাঁকে জামিন দেয়নি। ২০১১ সালের কোনও বোর্ড মিটিংয়েই উপস্থিত ছিলেন না রাধেশ্যাম আগরওয়াল। সেকারণেই জামিন দেওয়া হয়েছে তাঁকে। রাধেশ্যাম আগরওয়াল ছাড়াও আরও ৪ আমরি কর্তা জামিনের আবেদন করেছিলেন। তাঁদের আবেদন নাকচ করে দিয়েছে আদালত। তবে রাধেশ্যাম আগরওয়ালের জামিনের বিরোধিতায় সুপ্রিম কোর্টে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। ৫ আমরি কর্তার জামিনের আবেদনের শুনানি শেষ হয়ে গিয়েছিল বুধবার। শুক্রবার বিচারপতি অসীম কুমার রায় এবং বিচারপতি তরুণ গুপ্তের ডিভিশন বেঞ্চ বিকেল সাড়ে ৪টে নাগাদ রায় ঘোষণা করেন। রাধশ্যাম আগরওয়ালকে জামিন দেওয়া হয়। রাধেশ্যাম আগরওয়ালের অসুস্থতার রিপোর্ট দেখে সন্তোষ প্রকাশ করেছে আদালত। অতীতে তাঁর কিছু শারীরিক সমস্যা ছিল। কিন্তু বর্তমানে তিনি সুস্থই আছেন বলে আদালত জানিয়েছে। তাই অসুস্থতার কারণে জামিন দেওয়া হয়নি রাধেশ্যাম আগরওয়ালকে। এর আগে এই মামলায় জামিন দেওয়া হয়েছে মণি ছেত্রীকে।
এদিন রাধেশ্যাম আগরওয়ালের জামিনের আবেদন  মণীশ গোয়েঙ্কা, প্রশান্ত গোয়েঙ্কা, রবি টোডি, রাধেশ্যাম গোয়েঙ্কার জামিনের আবেদন নাকচ হয়ে যায়। ধৃত আধিকারিকদের জেরা করে পুলিস জানতে পেরেছে এঁদের নির্দেশেই হাসপাতালের দৈনন্দিন কাজ হত।
 

.