Kolkata Doctor Murder Case: ডিনার-সঙ্গী ৪ ডাক্তারকে ফের তলব, লালবাজারে ডাক চেস্ট বিভাগের প্রধান-অ্যাসিস্ট্যান্ট সুপারকেও

R G Kar Incident Update: এদিকে আর জি করে আজও অচলাবস্থা। চলছে জুনিয়র ডাক্তার এবং রেসিডেন্ট ডাক্তারদের কর্মবিরতি। আজও ভোগান্তি রোগীদের। আট দফা দাবি পূরণ না হলে কর্মবিরতি চলবে। হুঁশিয়ারি পড়ুয়াদের। 

Updated By: Aug 13, 2024, 12:03 PM IST
Kolkata Doctor Murder Case: ডিনার-সঙ্গী ৪ ডাক্তারকে ফের তলব, লালবাজারে ডাক চেস্ট বিভাগের প্রধান-অ্যাসিস্ট্যান্ট সুপারকেও
ফাইল ছবি

পিয়ালি মিত্র: আর জি কর কাণ্ডের তদন্তে ফের ৪ ডাক্তারকে তলব। গতকালের অর্থাত্‍ সোমবারের পর আজ ফের ৪ জন ডাক্তারকে তলব। রাতে তরুণীর সঙ্গে ডিনার করেছিলেন ৪ জন। তলব চেস্ট বিভাগের প্রধান, অ্যাসিস্ট্যান্ট সুপারকেও। এছাড়া আরও কয়েকজনকে মঙ্গলবার ডেকেছে কলকাতা পুলিস আধিকারিকরা। যারা সোশ্যাল মিডিয়াতে এই ঘটনা পোস্ট করেছিলেন। তার মধ্যে একজন আর জে আছেন। ঘটনার সংক্রান্ত বিষয়ে তাদের কাছে কোনও তথ্য রয়েছে কিনা জানতেই তলব। 

আরও পড়ুন, R G Kar Incident: 'কীর্তিমান' সঞ্জয়ের কীর্তির শেষ নেই! এবার প্রকাশ্যে কাশীপুর...

সেদিন রাতে ওই তরুণী চিকিত্‍সকের সঙ্গে ডিনার করা ৪ চিকিত্‍সককে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে নোটিস পাঠানো হয় সোমবারও। আগেও তাঁদের সঙ্গে কথা বলেছিলেন তদন্তকারী অফিসাররা। তবে এবার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে লালবাজারে তলব করা হয়। ভাইরাল হয়েছে আরজিকর মেডিক্যাল কলেজেরই এক পড়ুয়া ও এক পিজিটি চিকিত্‍সকের এক ফোনালাপের অডিয়ো রেকর্ডও। এই পরিপ্রেক্ষিতে নির্যাতিতার ডিনার-সঙ্গী ৪ ডাক্তারকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে লালবাজারে তলব ঘটনায় অন্য মাত্রা যোগ করছে। সাক্ষীদের সঙ্গে কথা বলে এরপর তদন্তের কাজ এগোবে।

আর জি কর-সহ রাজ্যের সব সরকারি হাসপাতালে আজও কর্মবিরতি। জুনিয়র ডাক্তার এবং রেসিডেন্ট ডাক্তারদের কর্মবিরতি চলছে। ফলে আজও ভোগান্তি রোগীদের। অধ্যক্ষ সন্দীপ ঘোষের পদত্যাগের পরেও আন্দোলনের আঁচ কমেনি আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করে ৮ দফা দাবির কথা বলেছেন আন্দোলনকারীরা। দাবিপূরণ না হওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতি জারি থাকবে বলেই হুঁশিয়ারি তাঁদের।

আরও পড়ুন, R G Kar Incident: ময়নাতদন্তের রিপোর্টে নির্যাতিতার হাড় ভাঙার কোনও প্রমাণ মেলেনি! তাহলে, ঠিক কী ঘটেছিল?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.