মার্সিডিজের তিন আরোহী চিহ্নিত হলেও কেন তাঁদের ধরতে পারছে না পুলিস? উঠছে প্রশ্ন

পণ্ডিতিয়া প্লেসের আবাসনে হামলার ঘটনায় তত্পরতা দেখা গেলেও এখনও মার্সিডিজের তিন আরোহী অধরা। চিহ্নিত হলেও কেন তাঁদের ধরতে পারছে না পুলিস? এর পিছনে কি রয়েছে কোনও প্রভাবশালীর হাত? প্রশ্নগুলি উঠছে। এদিকে আবাসনে হামলায় আজও চারজনকে ধরল পুলিস। এ নিয়ে মোট গ্রেফতার আট।

Updated By: Sep 19, 2016, 09:01 PM IST
মার্সিডিজের তিন আরোহী চিহ্নিত হলেও কেন তাঁদের ধরতে পারছে না পুলিস? উঠছে প্রশ্ন

ওয়েব ডেস্ক: পণ্ডিতিয়া প্লেসের আবাসনে হামলার ঘটনায় তত্পরতা দেখা গেলেও এখনও মার্সিডিজের তিন আরোহী অধরা। চিহ্নিত হলেও কেন তাঁদের ধরতে পারছে না পুলিস? এর পিছনে কি রয়েছে কোনও প্রভাবশালীর হাত? প্রশ্নগুলি উঠছে। এদিকে আবাসনে হামলায় আজও চারজনকে ধরল পুলিস। এ নিয়ে মোট গ্রেফতার আট।

স্কুটার আরোহীকে ধাক্কা। আর তারপরই গাড়ি ছেড়ে পালান আরোহীরা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, গাড়ি চালাচ্ছিলেন এক মহিলা ও তাঁর সঙ্গী ছিলেন এক তরুণ ও তরুণী। এরপর পণ্ডিতিয়া প্লেসের ফোর্ড ওয়েসিস আবাসনে ক্ষুব্ধ জনতার তাণ্ডব। সিসিটিভি ফুটেজ দেখে হামলার ঘটনায় একের পর এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

আবাসনে হামলায় গ্রেফতারি হলেও দুর্ঘটনার সময় মার্সিডিজের তিন আরোহীর টিকিটিও ধরতে পারেনি পুলিস। পুলিসের দাবি, গাড়ির আরোহীদের চিহ্নিত করা গিয়েছে। পুলিস সূত্রে খবর, গাড়িটি মল্লিক বাজারের মাহেশ্বরী প্রাইভেট কোম্পানি লিমিটেডের নামে নথিভূক্ত। পুলিসের ভূমিকায় একাধিক প্রশ্ন উঠছে।

কেন চিহ্নিত করলেও ৩ আরোহীকে ধরতে পারছে না পুলিস?

চিহ্নিত করলেও কেন তাঁদের নাম সংবাদমাধ্যমের কাছে বলতে চাইছে না পুলিস?

এই দুটি প্রশ্নের সঙ্গেই উঠে যাচ্ছে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন। মার্সিডিজ গাড়ির তিনজন আরোহীকে না ধরার পিছনে কি রয়েছে কোনও প্রভাবশালীর হাত?

.