পামেলাকাণ্ডে গ্রেফতার আরও ১, ডিজে-ব্যবসায়ীদের থেকে মাদক কিনে রাকেশকে বিক্রি করত প্রিয়াঙ্কা

পুলিসের দাবি, জেরায় প্রিয়াঙ্কা অভিযোগ, ওই ডিজেদের থেকে এবং অন্যান্য মাদক পাচারচাকারীদের কাছ থেকে  প্রতি সপ্তাহে মাদক কিনত সুইটি। গ্রাম পিছু ৯৫০০ টাকায় মাদক কিনত সে।

Updated By: Mar 9, 2021, 01:38 PM IST
পামেলাকাণ্ডে গ্রেফতার আরও ১, ডিজে-ব্যবসায়ীদের থেকে মাদক কিনে রাকেশকে বিক্রি করত প্রিয়াঙ্কা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পামেলাকাণ্ডে (Pamela Goswami) গ্রেফতার করা হল আরও একজনকে। সোমবার রাতে প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) ওরফে সুইটি সিং নামে ওই মহিলাকে সল্ট লেক থেকে গ্রেফতার করে পুলিস। পুলিস সূত্রে খবর, পেশায় মডেল সুইটি নিয়মিত নাইটক্লাবে যেত। শহরের বেশ কিছু নাইক্লাবের ডিজেদের সঙ্গে তার পরিচয়ও ছিল। 

পুলিসের দাবি, জেরায় প্রিয়াঙ্কা অভিযোগ, ওই ডিজেদের থেকে এবং অন্যান্য মাদক পাচারচাকারীদের কাছ থেকে  প্রতি সপ্তাহে মাদক কিনত সুইটি। গ্রাম পিছু ৯৫০০ টাকায় মাদক কিনত সে। তারপর সেই মাদক সুইটি বিক্রি করত  রাকেশ সিং-কে। ওই বিপুল পরিমাণ মাদক নিয়ে রাকেশ সিং কী করত তা জানতে সুইটিকে জেরা করছে পুলিস। 

আরও পড়ুন: WB assembly election 2021 : বাংলার নারীরা সবচেয়ে সুরক্ষিত : Mamata, কাজের টোপ দিয়ে ভিন রাজ্যে পাচার চলছে : Locket

পুলিস সূত্রে খবর, জেরায় প্রিয়াঙ্কা ওরফে সুইটি  জানিয়েছে, আজ আলিপুর আদালতে তুলে তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাতে চলেছেন তদন্তকারীরা। যে নাইটক্লাবগুলিতে সুইটি যাতায়াত করত সেগুলির উপর নজর রাখছে পুলিস। যে ডিজেদের সঙ্গে তার যোগাযোগ ছিল তাঁরাও তদন্তকারীদের নজরে আছে। 

.