Suvendu On Presidential Election: দেশের নেত্রী হিসেবে নিজেকে তুলে ধরার বৃথা চেষ্টা, এবারও ব্যর্থ হবেন মমতা: শুভেন্দু

মমতার বৈঠকে কংগ্রেসের যোগ দেওয়ার সম্ভাবনা থাকলেও থাকছেন না সোনিয়া বা রাহুল গান্ধী

Updated By: Jun 15, 2022, 02:12 PM IST
Suvendu On Presidential Election:  দেশের নেত্রী হিসেবে নিজেকে তুলে ধরার বৃথা চেষ্টা, এবারও ব্যর্থ হবেন মমতা: শুভেন্দু

শ্রেয়শী গঙ্গোপাধ্য়ায়: রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের একজোট করতে আজ বিরোধী নেতাদের নিয়ে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে কংগ্রেসের যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে ওই বৈঠক নিয়ে রাজধানীর রাজনীতি সরগরম। তবে মমতার ওই প্রচেষ্ঠাকে একেবারেই পাত্তা দিলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বুধবার বিধানসভার বাইরে শুভেন্দু অধিকারী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে দেশের নেত্রী হিসেব তুলে ধারার চেষ্টা এর আগে বহুবার করেছেন। গত ১০ বছর ধরে এসব চলছে। আজও একটা বৃথা চেষ্টা করতে গিয়েছেন। এনডিএ-র প্রার্থী গত নির্বাচনে যত ভোটে জিতেছিলেন এবার তার থেকেও অনেক বেশি ভোটে জিতবেন। উত্তরপ্রদেশ, ওড়িশা ও তেলঙ্গানার মুখ্যমন্ত্রী বুড়ো আঙুল দেখিয়ে দিয়েছেন।

মমতার বৈঠকে কংগ্রেসের যোগ দেওয়ার সম্ভাবনা থাকলেও থাকছেন না সোনিয়া বা রাহুল গান্ধী। সোনিয়া এখন হাসপাতালে। আর রাহুল ইডির জেরা নিয়ে বিব্রত। এনিয়ে শুভেন্দু অধিকারী বলেন, মমতার এই বৈঠকটা এতটাই অপ্রাসঙ্গিক যে সোনিয়া, রাহুল বা প্রিয়ঙ্কা গান্ধী-কেউই যাননি। কিছু ক্লার্ককে বৈঠকে পাঠিয়ে দিয়েছেন সোনিয়া গান্ধী। মমতার এই চেষ্টা একটা বিগ জিরো।

উল্লেখ্য, রাষ্ট্রপতি নির্বাচন উপলক্ষ্যে দেশের ২২ বিরোধী নেতাকে বৈঠকে আহ্বান জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শরদ পাওয়ার রাষ্ট্রপতি নির্বাচনের দৌড়ে নেই বলেই জল্পনা। তবে মমতা তাঁকে এনিয়ে অনুরোধ করতে পারেন। অন্যদিকে, বৈঠকের আগেই কিছুটা ধাক্কা খেয়েছে মমতা চেষ্টা। কারণ বৈঠকে থাকছে না আপ। রাষ্ট্রপতি নির্বাচনের প্রার্থী ঘোষণার পর এনিয়ে তারা চিন্তাভাবনা করবে বলে জানা যাচ্ছে। অন্যদিকে, বৈঠকে আসছে না তেলঙ্গানা রাষ্ট্র সমিতি।   

আরও পড়ুন-Presidential Polls 2022: শুরুতেই হোঁচট বিরোধী জোটের; মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে থাকছে না টিআরএস, আপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.