Kolkata Suicide: নোটে নাম ৬ জনের, মোবাইলে ভিডিয়োতে লুকিয়ে রহস্য? পোস্তায় স্বর্ণ ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু!

ভিডিয়োটি হাতে এলে তাঁর অস্বাভাবিক মৃত্যুর রহস্য উন্মোচন হবে বলে মনে করছেন তদন্তকারীরা। ফলে মোবাইলটি খতিয়ে দেখে সেই ভিডিয়ো হাতে পাওয়ার চেষ্টা করছে পুলিস। 

Reported By: পিয়ালি মিত্র | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jun 27, 2022, 02:43 PM IST
Kolkata Suicide: নোটে নাম ৬ জনের, মোবাইলে ভিডিয়োতে লুকিয়ে রহস্য? পোস্তায় স্বর্ণ ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু!
নিজস্ব চিত্র

পিয়ালি মিত্র: পোস্তায় (Posta) স্বর্ণ ব্যবসায়ী (Gold Merchent) অস্বাভাবিক মৃত্যু। সোনার দোকান থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ (Hanging Body)। মৃতের নাম নন্দলাল সোনি। বয়স ৫০ বছর। মৃতদেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোটও (Suicide Note)। সেই নোটে নিজের ব্যবসায়ী তাঁর মৃত্যুর জন্য ছ’জনকে দায়ী করে নাম লিখে গিয়েছেন বলে পুলিস সূত্রে খবর। 

যারমধ্য়ে একজন পরিবারের সদস্য ও কয়েকজন আত্মীয় রয়েছেন। পাশাপাশি, তাঁর ব্যবহার করা মোবাইলে একটি ভিডিয়ো রয়েছে বলেও ওই সুইসাইড নোটে লিখে গিয়েছেন বলে জানা যাচ্ছে। ভিডিয়োটি হাতে এলে তাঁর অস্বাভাবিক মৃত্যুর রহস্য উন্মোচন হবে বলে মনে করছেন তদন্তকারীরা। ফলে মোবাইলটি খতিয়ে দেখে সেই ভিডিয়ো হাতে পাওয়ার চেষ্টা করছে পুলিস। প্রাথমিকভাবে অনুমান, পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যা করেছেন তিনি।

যশোর রোডের বাসিন্দা নন্দলাল সোনির বড় সোনার দোকান রয়েছে পোস্তা থানা এলাকার কানুলাল লেনে। রবিবার রাত ১২টা ১০ নাগাদ সেই দোকানের ভিতর থেকেই বাবার ঝুলন্ত দেহ উদ্ধার করেন ছেলে ময়াঙ্ক সোনি। পুলিস সূত্রে খবর, রাত হয়ে যাওয়ার পরও বাবা বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন বাড়ির লোকজন। ফোন করেও বাবার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না ময়াঙ্ক। এরপরই সোজা দোকানে গিয়ে উপস্থিত হন নন্দলাল সোনির ছেলে।

মৃত ব্যবসায়ীর ছেলে পুলিসকে জানিয়েছেন, রাতে তিনি দোকানে আসেন। দেখেন দোকান ভিতর থেকে বন্ধ। পরে সেই দোকানের ভিতর থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন বাবাকে। স্থানীয়দের সাহায্যে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা ওই প্রৌঢ়কে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন, Jadavpur: যাদবপুরে মহিলার রহস্য মৃত্যু! পালিয়েও পুলিসের জালে পুরুষসঙ্গী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.