শহর কলকাতায় বৃষ্টির সামান্য উপস্থিতিতেই গেল গেল রব

যে বৃষ্টির জন্য দীর্ঘদিনের হা হুতাশ, সেই বৃষ্টির সামান্য উপস্থিতিতেই গেল গেল রব উঠল। রাস্তায় জল জমে কলকাতার ট্রাফিক সিস্টেমটাই এলোমেলে হয়ে পড়েছে। বহুদিন পর বেশ কিছুক্ষণের জন্য মুষলধারে বৃষ্টি দেখল শহর কলকাতা। আর তাতেই মধ্য কলকাতার বিভিন্ন অঞ্চল তো বটেই শহরে বহু জায়গাতেই রাস্তায় জল জমেছে। মহাত্মা গান্ধি  রোড, সেন্ট্রাল এ্যাভিনিউ, পোস্তা, আচার্য প্রফুল্য চন্দ্র রোডে যান চলাচল বড় ধীরে।

Updated By: Jun 23, 2017, 11:41 PM IST
শহর কলকাতায় বৃষ্টির সামান্য উপস্থিতিতেই গেল গেল রব

ওয়েব ডেস্ক: যে বৃষ্টির জন্য দীর্ঘদিনের হা হুতাশ, সেই বৃষ্টির সামান্য উপস্থিতিতেই গেল গেল রব উঠল। রাস্তায় জল জমে কলকাতার ট্রাফিক সিস্টেমটাই এলোমেলে হয়ে পড়েছে। বহুদিন পর বেশ কিছুক্ষণের জন্য মুষলধারে বৃষ্টি দেখল শহর কলকাতা। আর তাতেই মধ্য কলকাতার বিভিন্ন অঞ্চল তো বটেই শহরে বহু জায়গাতেই রাস্তায় জল জমেছে। মহাত্মা গান্ধি  রোড, সেন্ট্রাল এ্যাভিনিউ, পোস্তা, আচার্য প্রফুল্য চন্দ্র রোডে যান চলাচল বড় ধীরে।

উল্লেখ্য, জোড়া নিম্নচাপ অক্ষরেখা ও ঘূর্ণাবর্তের জেরে আজ উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস ছিল আবহাওয়া দফতরের তরফে । ভারী বৃষ্টি হওয়ার কথা ছিল দার্জিলিং , কালিম্পং , আলিপুরদুয়ার , জলপাইগুড়ি ও কোচবিহারে। কলকাতা সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি হবে বলে জানিয়েছিল হাওয়া অফিস

.