অলিপরের পর গরফাতেও আক্রান্ত পুলিস

আলিপুরের পর গরফা। একই দিনে কলকাতায় পর পর দুবার আক্রান্ত পুলিস। আলিপুরে থানায় ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। অন্যদিকে গরফায় উচ্ছেদ বিরোধীদের হাতে আক্রান্ত হলেন  সার্জেন্ট সৌরভ ভট্টাচার্য। তাঁর নিম্নাঙ্গে লাথি মারেন এক বিক্ষোভকারী। আহত সার্জেন্টের চিকিত্‍সা করা হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। অভিষিক্তা থেকে ইএম বাইপাস পর্যন্ত সার্ভিস রোড তৈরির কাজ চলছে গরফা থানা এলাকায়। পুরসভার নির্দেশে রাস্তা তৈরির জন্য গত কয়েকদিন ওই এলাকায় চলছে হকার উচ্ছেদ। তবে উচ্ছেদের পরেই ওই এলাকায় ফের এলাকা দখল করে দোকান বসাচ্ছিলেন হকারেরা।

Updated By: Nov 14, 2014, 09:03 PM IST
অলিপরের পর গরফাতেও আক্রান্ত পুলিস

কলকাতা: আলিপুরের পর গরফা। একই দিনে কলকাতায় পর পর দুবার আক্রান্ত পুলিস। আলিপুরে থানায় ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। অন্যদিকে গরফায় উচ্ছেদ বিরোধীদের হাতে আক্রান্ত হলেন  সার্জেন্ট সৌরভ ভট্টাচার্য। তাঁর নিম্নাঙ্গে লাথি মারেন এক বিক্ষোভকারী। আহত সার্জেন্টের চিকিত্‍সা করা হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। অভিষিক্তা থেকে ইএম বাইপাস পর্যন্ত সার্ভিস রোড তৈরির কাজ চলছে গরফা থানা এলাকায়। পুরসভার নির্দেশে রাস্তা তৈরির জন্য গত কয়েকদিন ওই এলাকায় চলছে হকার উচ্ছেদ। তবে উচ্ছেদের পরেই ওই এলাকায় ফের এলাকা দখল করে দোকান বসাচ্ছিলেন হকারেরা।

সেকারণে দখল রুখতে আজ  পুলিসকে সঙ্গে নিয়ে শুরু হয় উচ্ছেদ অভিযান। পুলিস যখন ওই এলাকায় পৌছয়, তখন মিছিল করছিলেন হকারের। অভিযোগ, মিছিল থেকে বেরিয়ে এসে এক ব্যক্তি ঝাঁপিয়ে পড়েন সার্জেন্ট সৌরভ ভট্টাচার্যের ওপর। তাঁর নিমাঙ্গে সজোরে লাথি মারেন। এর জেরে অসুস্থ হয়ে পড়েন সার্জেন্ট সৌরভ ভট্টাচার্য। তাঁকে নিয়ে যাওয়া হয় বাঙ্গুর হাসপাতালে। উচ্ছেদে বাধা দেওয়া এবং পুলিসের ওপর হামলা অভিযোগে মোট এগারো জনকে গ্রেফতার করেছে পুলিস।

 

.