ট্রাফিক পুলিসকে সাংসদের চড়: প্রসুনের গাড়ির চালককে তলব পুলিসের

কর্তব্যরত ট্রাফিক পুলিসকে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের  চড় মারার ঘটনায় অবশেষে সক্রিয় হল বিধাননগর থানার পুলিস। আজ জিজ্ঞাসাবাদের জন্য লেকটাউন থানায় ডেকে পাঠানো হয় সাংসদের গাড়ির চালককে। ডাকা হয়েছে ঘটনার প্রত্যক্ষদর্শী সিভিক পুলিকেও।

Updated By: Jan 16, 2015, 02:57 PM IST

বিধাননগর: কর্তব্যরত ট্রাফিক পুলিসকে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের  চড় মারার ঘটনায় অবশেষে সক্রিয় হল বিধাননগর থানার পুলিস। আজ জিজ্ঞাসাবাদের জন্য লেকটাউন থানায় ডেকে পাঠানো হয় সাংসদের গাড়ির চালককে। ডাকা হয়েছে ঘটনার প্রত্যক্ষদর্শী সিভিক পুলিকেও।

শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। রেকর্ড করা হচ্ছে সেদিনের ঘটনার বিবরণ। অন্যদিকে এই ঘটনার প্রতিবাদে লেকটাউন থানায় বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মী সমর্থকেরা। প্রায় ঘণ্টা খানেক চলে বিক্ষোভ।

হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল বিধাননগর কমিশনারেট। কর্তব্যরত পুলিস কর্মীকে মারধরের অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৮৬ এবং জামিন অযোগ্য ৩৫৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ট্রাফিক কনস্টেবলের অভিযোগের ভিত্তিতেই এই মামলা দায়ের হয়েছে। যদিও সাংসদ-ফুটবলার নিজে এই ঘটনায় পুরোপুরি অস্বীকার করেছেন।

 

.