ভবানীপুরে গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু পুলিসের

প্রসঙ্গত, ভবানীপুর থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে পিটিয়ে খুন করা হয় শঙ্কর মণ্ডল নামে বছর পঁচিশের ওই যুবককে। 

Updated By: Mar 25, 2019, 01:47 PM IST
ভবানীপুরে গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু পুলিসের

নিজস্ব প্রতিবেদন:  ভবনীপুরে গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করল পুলিস। ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সোমবার পুলিস স্বতোঃপ্রণোদিতভাবে অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে। ভারতীয় দণ্ডবিধির ৩০৪ নম্বর ধারায় মামলা রুজু করেছে পুলিস। 

 

 

তবে এই ঘটনায় প্রশ্ন উঠছে, কীভাবে দক্ষিণ কলকাতার মতো অভিজাত এলাকায় এক ব্যক্তিকে রাত আড়াইটে নাগাদ প্রকাশ্যে গাছে বেঁধে অমানবিকভাবে পেটানো হল? কেন পুলিসের কাছে খবর গেল পরেরদিন বেলা ১০টা নাগাদ? এই ঘটনায় এলাকাবাসীর মানবিকতা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, মৃতের শরীরের একাধিক জায়গায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। 

আজই অভিযোগ শোনা হবে, নির্বাচন কমিশনের আশ্বাসে উঠল জগদ্দলে বিজেপির রেল অবরোধ
প্রসঙ্গত, ভবানীপুর থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে পিটিয়ে খুন করা হয় শঙ্কর মণ্ডল নামে বছর পঁচিশের ওই যুবককে। শনিবার মধ্যরাতে ভবানীপুরের উজ্জলা সিনেমার সামনে ঘটনাটি ঘটে। রবিবার সকালে ফুটপাথে একটি গাছের সঙ্গে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় মৃত শঙ্করকে  দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপরই পুলিসে খবর দেয় তারা। পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে। 

মোর্চা কার দখলে? আজ সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন
বাবু ও রতন নামে এলাকারই দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ স্থানীয়দের। শনিবার রাতে তাদেরকেই মারধর করতে দেখা যায় বলে অভিযোগ। নেশা করে শঙ্কর বাবুর মোবাইল চুরি করে নেয় এবং তার জেরেই গণপিটুনি বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্তে পুলিস। অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে। 

.