ধুন্ধুমার সুরেন্দ্রনাথ কলেজে, পুলিস পেটাল পুলিসের চাকরিপ্রার্থীরাই

পুলিস পেটাল পুলিসের চাকরিপ্রার্থীরাই। ধুন্ধুমার সুরেন্দ্রনাথ কলেজে। পরীক্ষাকেন্দ্রে অব্যবস্থার অভিযোগ তুলে চলল অবাধ ভাঙচুর। তাণ্ডব ঠেকাতে গেলে পুলিস ও স্থানীয় মানুষের সঙ্গে মারপিটে জড়িয়ে পড়ে বিক্ষোভকারীরা। শেষে অতিরিক্ত পুলিসবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এরা কলকাতা পুলিসের কনস্টেবল পদপ্রার্থী। এসেছিলেন লিখিত পরীক্ষা দিতে। আর সেখানেই ধুন্ধুমার।শিয়ালদার সুরেন্দ্রনাথ কলেজে সিট পড়েছিল প্রায় ২ হাজার চাকরিপ্রার্থীর। পরীক্ষা পর্ব মিটতেই বিপত্তি। অভিযোগ, এতজন পরীক্ষার্থীর জন্য ঠিকঠাক বন্দোবস্তই ছিল না কলেজে।

Updated By: Apr 16, 2017, 09:23 PM IST
ধুন্ধুমার সুরেন্দ্রনাথ কলেজে, পুলিস পেটাল পুলিসের চাকরিপ্রার্থীরাই

ওয়েব ডেস্ক: পুলিস পেটাল পুলিসের চাকরিপ্রার্থীরাই। ধুন্ধুমার সুরেন্দ্রনাথ কলেজে। পরীক্ষাকেন্দ্রে অব্যবস্থার অভিযোগ তুলে চলল অবাধ ভাঙচুর। তাণ্ডব ঠেকাতে গেলে পুলিস ও স্থানীয় মানুষের সঙ্গে মারপিটে জড়িয়ে পড়ে বিক্ষোভকারীরা। শেষে অতিরিক্ত পুলিসবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এরা কলকাতা পুলিসের কনস্টেবল পদপ্রার্থী। এসেছিলেন লিখিত পরীক্ষা দিতে। আর সেখানেই ধুন্ধুমার।শিয়ালদার সুরেন্দ্রনাথ কলেজে সিট পড়েছিল প্রায় ২ হাজার চাকরিপ্রার্থীর। পরীক্ষা পর্ব মিটতেই বিপত্তি। অভিযোগ, এতজন পরীক্ষার্থীর জন্য ঠিকঠাক বন্দোবস্তই ছিল না কলেজে।

আরও পড়ুন ফোর্ট উইলিয়ামে রহস্যমৃত্যু বায়ুসেনা অফিসারের

শুরু হয় তাণ্ডব। কলেজে চত্বরে অবাধে ভাঙচুর চলে। অভিযোগ, উত্তেজিত বিক্ষোভকারীদের সামাল দিতে লাঠিচার্জ করে পুলিস। শুরু হয় ধস্তাধস্তি, মারপিট।পরীক্ষা কেন্দ্রে মোতায়েন পুলিসকর্মীদের তখন হিমসিম অবস্থা।  বিক্ষোভকারীদের তাণ্ডব ঠেকাতে ময়দানে নামেন কলেজের কর্মী এবং স্থানীয় মানুষজন। শেষ পর্যন্ত ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিসবাহিনী।  ভবিষ্যতের পুলিসকর্মীদের এই আচরণে তাজ্জব সকলেই।

আরও পড়ুন  পারিবারিক বিবাদ, আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড হামলা

.