ম্যাসাজ করানোর ফাঁকেই স্ত্রীকে খুনের ছক, কৈখালি হত্যাকাণ্ডে কাণ্ডে নয়া তথ্য

ঘটনার দিন শম্পাকে বাইরে ছিল। তাঁর সাড়ে তিন বছরের ছেলেকেও খেলতে পাঠিয়ে দেন সুপ্রতিম। ঘরে থাকে তাঁর মা। হাফিজুল ও নিরাজ বাড়িতে চলে আসার পর তাদেরকে শাবল হাতে দিয়ে লুকিয়ে রাখেন সুপ্রতিম। 

Updated By: May 22, 2018, 12:07 PM IST
ম্যাসাজ করানোর ফাঁকেই স্ত্রীকে খুনের ছক, কৈখালি হত্যাকাণ্ডে কাণ্ডে নয়া তথ্য

নিজস্ব প্রতিবেদন: কৈখালিতে মহিলা সিভিক ভলেন্টিয়ার হত্যাকাণ্ডে আরও ২ জন সুপারি কিলারকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম নিরাজ সাউ ও হাফিফুল মোল্লা। জেরায় জানা গিয়েছে, স্ত্রীকে খুন করার জন্য হাফিজুলদের জন্য এক লক্ষ টাকার চুক্তি হয়েছিল সুপ্রতিমের। হাফিজুল ও নিরাজকে মাইকেলনগর থেকে গ্রেফতার করে পুলিস।  এই নিয়ে এই হত্যাকাণ্ডে মোট ৭ জনকে গ্রেফতার করা হল।

কৈখালির সিভিক ভলেন্টিয়ার খুনে পুলিসের হাতে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। জেরা জানা গিয়েছে, স্ত্রী শম্পা দাসকে  খুনের জন্য গত ৬ মাস ধরে পরিকল্পনা করছিলেন সুপ্রতিম। এক্ষেত্রে তাঁর প্রধান সহযোগী ছিলেন রসিদ নামে এক ব্যক্তি। জানা গিয়েছে, সুপ্রতিমের বাড়িতে রসিদের নিয়মিত যাতায়াত ছিল। রসিদ সুপ্রতিমকে ম্যাসাজ করে দিত ।  হাফিজুল ও নিরাজের সঙ্গে রসিদই সুপ্রতিমের পরিচয় করিয়ে দেয়। এরপর শম্পাকে খুনের ছক সাজায় হাফিজুলরা। তাদের সঙ্গে এক লক্ষ টাকার চুক্তি করে সুপ্রতিম। ‘অপারেশন’ এর আগে ৬০ হাজার টাকা অগ্রিম ও পরে আরও ৪০ হাজার টাকার চুক্তি হয়।

আরও পড়ুন: শারীরিকভাবে অক্ষম স্বামী, তাতেই বেড়েছিল স্ত্রীর দাপট, সিভিক ভলেন্টিয়ার খুনে ফাঁস রহস্য

ঘটনার দিন শম্পাকে বাইরে ছিল। তাঁর সাড়ে তিন বছরের ছেলেকেও খেলতে পাঠিয়ে দেন সুপ্রতিম। ঘরে থাকে তাঁর মা। হাফিজুল ও নিরাজ বাড়িতে চলে আসার পর তাদেরকে শাবল হাতে দিয়ে লুকিয়ে রাখেন সুপ্রতিম। বাড়ির দরজার ছিটকিনি সোজা করে রাখেন।  শম্পা দরজায় টোকা দিতেই খুলে যায় ছিটকিনি। ঘরে পা দিতেই পিছন থেকে হামলা করে হাফিজুলরা। শম্পার মৃত্যু নিশ্চিত হওয়ার পর সুপ্রতিমের গায়ে ক্ষত তৈরি করে হাফিজুলরা। তাঁকে চেয়ারে বেঁধে বাড়ির পিছন থেকে চম্পট দেয়।

কিন্তু কেন স্ত্রীকে খুনের পরিকল্পনা করেন সুপ্রতিম?

জানা গিয়েছে, শারীরিকভাবে অক্ষম ছিলেন সুপ্রতিম। তার শম্পার দাপট বেড়ে গিয়েছিল। স্বামী ও শাশুড়ির ওপর অত্যাচার করতেন শম্পা। তা থেকে তিতিবিরক্ত হয়েই স্ত্রীকে খুনের পরিকল্পনা করেন সুপ্রতিম।

.