Saltlake: সরকারি চাকরি দেওয়ার নামে লাখ লাখ আত্মসাৎ, পুলিসের জালে 'বিনোদন জগতের' অভিযুক্ত

অভিযুক্তের সঙ্গে সরকারি দফতরের কোনও প্রভাবশালী ব্যক্তির যোগ রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Feb 9, 2022, 05:27 PM IST
Saltlake: সরকারি চাকরি দেওয়ার নামে লাখ লাখ আত্মসাৎ, পুলিসের জালে 'বিনোদন জগতের' অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : সরকারি দফতরে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা প্রতারণা। সল্টলেকের (Saltlake) ময়ূখ ভবনের সামনে থেকে হাতেনাতে গ্রেফতার (Arrest) করা হল এক ব্যক্তিকে। ধৃতের নাম সুজয় ভাদুড়ি। অভিযুক্তকে গ্রেফতার করেছে বিধাননগর উত্তর থানার পুলিস। 

জানা গিয়েছে, ধৃত সুজয় ভাদুড়ি আদতে শেওড়াফুলির বাসিন্দা। সল্টলেকে (Saltlake) বাড়ি ভাড়া করে থাকত। অভিযোগ, সেচ দফতরে চাকরি (Government Job) পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে হাওড়ার বাসিন্দা কৌস্তভ চ্যাটার্জির কাছ থেকে ৫ লাখ টাকা নেয় সে। কিন্তু তারপর চাকরি তো দূরের কথা, টাকাও আর ফেরত দেয়নি সে। এমনকি শুধু কৌস্তভ চ্যাটার্জি-ই নয়, এরকম আরও ৫ জনের কাছ থেকে এভাবে টাকা হাতিয়েছে ওই ব্যক্তি। অবশেষে পুলিসের জালে (Arrest) অভিযুক্ত। অভিযুক্ত সুজয় ভাদুড়িকে ময়ূখ ভবনের সামনে থেকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিস। 

পুলিস সূত্রে খবর, ধৃত সল্টলেকের AE ব্লকে অস্থায়ীভাবে থাকত। পেশায় সিনেমার সাথে যুক্ত ধৃত। সেই সূত্রে সরকারি স্তরে তার বিস্তর পরিচিতি রয়েছে, এই বলে বিভিন্ন মানুষের বিশ্বাস অর্জন করত অভিযুক্ত। পরবর্তীতে তাঁদের সরকারি চাকরি (Government Job) পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে লক্ষাধিক টাকা হাতিয়ে নিত। অভিযুক্তের সঙ্গে সরকারি দফতরের কোনও প্রভাবশালী ব্যক্তির যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে বিধাননগর উত্তর থানার পুলিস।

আরও পড়ুন, Municipal Election 2022: 'এবার শিলিগুড়িতে দিদিই থাক', পুরনো বিজেপির নামে পোস্টার ঘিরে তোলপাড় শিলিগুড়ি

Video: প্রথম বেঞ্চে কে বসবে? ক্লাসরুমে মারপিট দ্বাদশ শ্রেণির দুই ছাত্রীর

Sabooj Sathi Cycle Sell: পড়ুয়াদের বিনামূল্যের 'সবুজ সাথী' সাইকেল বিকোচ্ছে ৩৭০-এ! পর্দাফাঁস প্রধান শিক্ষিকার 'কুকর্মে'র

Kunal Ghosh: 'তৃণমূলে ফেরার চেষ্টা চালাচ্ছেন শুভেন্দু, আমাদের কাছে খবর আছে', দাবি কুণালের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.