অভিযান চালিয়ে বাইক চুরি চক্রের পাণ্ডাদের গ্রেফতার করল পুলিস

অভিযান চালিয়ে বাইক চুরি চক্রের পাণ্ডাদের গ্রেফতার করল পুলিস। পুলিসের দাবি, গতকাল রাতে বিধাননগরের সুকান্তনগরের কাছে বাইক চুরির উদ্দেশ্যে জড়ো হয় ৩জন। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় বিধাননগর দক্ষিণ থানা পুলিসের একটি দল। ৩জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়।  এই ৩জনকে আগেও গ্রেফতার করেছিল কলকাতা পুলিস। এই চক্রে কতজন আছে, তা খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Jan 6, 2017, 01:19 PM IST
অভিযান চালিয়ে বাইক চুরি চক্রের পাণ্ডাদের গ্রেফতার করল পুলিস

ওয়েব ডেস্ক: অভিযান চালিয়ে বাইক চুরি চক্রের পাণ্ডাদের গ্রেফতার করল পুলিস। পুলিসের দাবি, গতকাল রাতে বিধাননগরের সুকান্তনগরের কাছে বাইক চুরির উদ্দেশ্যে জড়ো হয় ৩জন। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় বিধাননগর দক্ষিণ থানা পুলিসের একটি দল। ৩জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়।  এই ৩জনকে আগেও গ্রেফতার করেছিল কলকাতা পুলিস। এই চক্রে কতজন আছে, তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন স্বামীর জন্য লেখা দিব্যাঙ্কার কবিতাটা পড়ে দেখুন!

অন্যদিকে, চুঁচুড়ার নলডাঙায় বিজেপির যুব নেতার বাড়িতে বোমা মারার অভিযোগ। গতকাল রাতে যুব মোর্চার সহ সভাপতি সুরেশ সাউয়ের বাড়িতে বোমা মারা হয়। একটি বোমা ফাটলেও, একটি ফাটেনি। পুলিস গিয়ে তাজা বোমাটি উদ্ধার করে। সুরেশ সাউয়ের দাবি, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির পর তাঁর ওপর হামলা হতে পারে বলে খবর পাচ্ছিলেন তিনি। ঘটনায় বিজেপির অভিযোগ, তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন কিডনিতে পাথর হওয়ার কারণগুলো জেনে নিন

.