চাকরি গিয়েছে লকডাউনে, নারীসঙ্গ-যাপন করতে নিজের অপহরণের ফাঁদ পাতলেন তথ্য প্রযুক্তি কর্মী!

পুলিস সূত্রে খবর,  পেশায় তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী নিমতার ওলাইচন্ডী তলার বাসিন্দা বছর সাতাশের রনিত দে একাধিক নারীর সঙ্গে জীবনযাপন করতেন।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Sep 5, 2020, 12:56 PM IST
চাকরি গিয়েছে লকডাউনে, নারীসঙ্গ-যাপন করতে নিজের অপহরণের ফাঁদ পাতলেন তথ্য প্রযুক্তি কর্মী!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  পেশায় তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী। লকডাউনে চাকরি হারিয়েছেন। টাকার অভাবে বাধ সেজেছে বিলাসবহুল জীবনযাত্রায়। উপায় না মেয়ে নিজেই নিজের অপহরণের ফাঁদ পাতলেন। নিজের মোবাইল থেকে বাড়িতে ফোন করে চাইলেন পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ। মোবাইল টাওয়ার লোকেট করে নিউটাউনের বড় হোটেলের রুমে একাধীন নারীর মাঝ থেকে গ্রেফতার করে কীর্তিমানকে।

পুলিস সূত্রে খবর,  পেশায় তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী নিমতার ওলাইচন্ডী তলার বাসিন্দা বছর সাতাশের রনিত দে একাধিক নারীর সঙ্গে জীবনযাপন করতেন। লকডাউনে চাকরি চলে যাওয়া অর্থাভাব দেখা দেয়। এরই মধ্যে বাবা রবিন দে সরকারি চাকরি থেকে অবসর নিলে বাবার থেকে টাকা নিয়ে নিজের বিলাসবহুল জীবনযাপন বজায় রাখতে অপহরণের নাটক ফাঁদেন।

রনিত বাড়িতে কখনও পাঁচ লক্ষ টাকা, কখনও ২ লক্ষ টাকা মুক্তিপণ চেতে থাকেন। গোটা ঘটনা বাড়ির লোক নিমতা থানায় জানলে তদন্তে নেমে পুলিস মোবাইলের টাওয়ার লোকেট করে জানতে পারে রাজারহাটের একটি জায়গায় রয়েছে।

চাকরি দেওয়ার নামে প্রতিবন্ধী যুবকের সঙ্গে প্রতারণা, কাঠগড়ায় বিজেপি যুব মোর্চার নেতা
এরপর টাওয়ার লোকেট করে জানা যায়, নিউটাউনের একটি হোটেলে রয়েছেন রনিত। হোটেলের রুমে একাধিক নারীর মাঝখান থেকে তাঁকে উদ্ধার করে পুলিস। যদিও এ বিষয়ে পরিবারের সদস্যরা মুখ খুলতে চাননি।

.