এনআরএস কাণ্ডে অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারা যুক্ত করল পুলিস

আজ শিয়ালদহ আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে ৩০৭ ধারা যুক্ত করার আবেদন জানায় পুলিস। বিচারক সেই আবেদন মঞ্জুরও করে

Updated By: Jul 8, 2019, 06:39 PM IST
এনআরএস কাণ্ডে অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারা যুক্ত করল পুলিস
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এনআরএস কাণ্ডে অভিযুক্তদের বিরুদ্ধে আরও কড়া ধারা সংযুক্ত করল পুলিস। জানা যাচ্ছে, তাদের বিরুদ্ধে আইপিসি-র ৩০৭ ধারা অভিযুক্ত করা হয়েছে। অর্থাত্ খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। এর ফলে বিচার প্রক্রিয়ায় অভিযুক্তরা আরও সমস্যায় পড়তে পারে বলে মনে করা হচ্ছে। এই মুহূর্তে জামিনে রয়েছে তারা।

আজ শিয়ালদহ আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে ৩০৭ ধারা যুক্ত করার আবেদন জানায় পুলিস। বিচারক সেই আবেদন মঞ্জুরও করে। এর ফলে জামিনে থাকা অভিযুক্তরা ফের গ্রেফতার হতে পারে বলে জানা যাচ্ছে। ডাক্তার নিগ্রহে ধৃত ৫ জন জামিন পেয়ে যাওয়ায় অসন্তোষ প্রকাশ করেন চিকিত্সকরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আশ্বাস দিয়েছিলেন।

আরও পড়ুন- ভূতের ভয়ে রাম-রাম বলবো না? অমর্ত্যকে অর্থনীতিতেই থাকার পরামর্শ রাজ্যপাল তথাগত রায়ের

গত সোমবার ২ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে মহম্মদ সেহনওয়াজ, আদিল হাদুন, আদিল শেখ, মহম্মদ ইয়াসুফ, মহম্মদ বাদল এই ৫ অভিযুক্তকে জামিন দেয় শিয়ালদহ আদালত। এদিন আদালতে সরকারি আইনজীবীর তরফে অভিযুক্তদের জেল হেফাজতের সময়সীমা বাড়ানোর আবেদন জানানো হয়। কিন্তু আদালতের পর্যবেক্ষণ, এখনও পর্যন্ত পুলিস এই তদন্তে নতুন কোনও গতি আনতে পারেনি। সেইকারণে তাদের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করে আদালত।

.