কোনও বিতর্ক নেই, যাঁরা দায়িত্বে আছেন তাঁরা-ই প্রধানমন্ত্রীকে মিউজিয়াম ঘুরিয়ে দেখান : চন্দ্র বসু

মোদীর সঙ্গে ছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

Updated By: Jan 23, 2021, 04:46 PM IST
কোনও বিতর্ক নেই, যাঁরা দায়িত্বে আছেন তাঁরা-ই প্রধানমন্ত্রীকে মিউজিয়াম ঘুরিয়ে দেখান : চন্দ্র বসু

নিজস্ব প্রতিবেদন : "কোথাও কোনও বিতর্ক নেই। কে বা কারা বিতর্ক ছড়াচ্ছে, জানি না। কোভিডের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে অধিক মাত্রায় ভিড় করা উচিত নয়। তাই যে বা যাঁরা মিউজিয়ামের দায়িত্বে আছেন, তাঁদের সঙ্গেই প্রধানমন্ত্রী মিউজিয়াম ঘুরে দেখেন।" প্রধানমন্ত্রী মোদীর (Narendra Modi) নেতাজি (Netaji) বাসভবন পরিদর্শন নিয়ে এমনটাই বললেন চন্দ্র বসু।

প্রসঙ্গত, মোদীর সফরসূচিতে শেষ মুহূর্তে যোগ হয় নেতাজি (Netaji)  বাসভবন। বিকেল পৌনে ৩টে নাগাদ কলকাতা বিমানবন্দরে মোদীর বিমান পৌঁছনোর পর সেখান থেকে কপ্টারে রেসকোর্সে পৌঁছন প্রধানমন্ত্রী। তারপর সেখান থেকে মোদীকে (Narendra Modi) নিয়ে সড়কপথে কনভয় পৌঁছয় এলগিন রোডে নেতাজির বাসভবনে। মোদীর আগমনের আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও চন্দ্র বসু। মোদী গাড়ি থেকে নামার পর তাঁকে স্বাগত জানান চন্দ্র বসু। এরপর বসু পরিবারের অপর সদস্য সুগত বসুর সঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। ঘুরে দেখেন নেতাজি মিউজিয়াম। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

তবে মোদীর সঙ্গে চন্দ্র বসু বা কৈলাস বিজয়বর্গীয় কেউ-ই বাড়ির ভিতরে প্রবেশ করেননি। মিউজিয়ামে ঘুরে দেখে বেরিয়ে নেতাজির বাসভবনের বাইরে জমায়েত জনতার উদ্দেশে হাত নাড়তে দেখা যায় প্রধানমন্ত্রীকে। তারপর সেখানে থেকে পরের গন্তব্য আলিপুর ন্যাশনাল লাইব্রেরির উদ্দেশে রওনা দেন মোদী (Narendra Modi)।

আরও পড়ুন, 'আপনারা যা পারেননি, মোদীজি করে দেখিয়েছেন, স্যালুট করুন,' প্রহ্লাদ পাটেল EXCLUSIVE

কড়াইশুটির কচুরি থেকে জলভরা সন্দেশ- Victoria-য় বাঙালিয়ানায় অতিথি আপ্যায়ন

Netaji পরিকল্পিত Planning Commission ফিরিয়ে দিতে হবে, শহরে আসার আগেই মোদীকে বার্তা Mamata-র

.