Mamata Banerjee: রাজভবনে মোদী-মমতা বৈঠক; 'কিছুক্ষণ গল্প করলাম', বললেন মুখ্যমন্ত্রী!

'এখনও নির্বাচন ঘোষণা হয়নি। এটা প্রোটোকল আছে, রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী আসলে, দেখা করতে হয়'।

Updated By: Mar 1, 2024, 08:31 PM IST
Mamata Banerjee: রাজভবনে মোদী-মমতা বৈঠক; 'কিছুক্ষণ গল্প করলাম', বললেন মুখ্যমন্ত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় এবার মুখোমুখি মোদী-মমতা। কী আলোচনা হল? রাজভবন থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী বললেন, 'এখনও নির্বাচন ঘোষণা হয়নি। এটা প্রোটোকল আছে, রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী আসলে, দেখা করতে হয়। আমি যেহেতু RCTC-কে যেতে পারেনি। তাই এখানে সময়ে পেয়েছি, দেখা করে গেলাম'।

আরও পড়ুন:  Kunal Ghosh: 'সুদীপদা একটা বড় সাইজের শাহাজাহান'!

ঘটনাটি ঠিক কী? লোকসভা ভোট দোরগোড়ায়। ২ সফরে বাংলার মোদী। আজ, শুক্রবার আরামবাগে সভা সেরে কলকাতায় আসেন প্রধানমন্ত্রী। রাতে থাকবেন রাজভবনে। 

ঘড়িতে তখন সাড়ে ৫টা। রাজভবনে যান মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। রাজভবনে থেকে বেরিয়ে মমতা বলেন, 'রাজ্যের কথাগুলি বলে গেলাম। আর কিছুক্ষণ গল্প করলাম। আমার সাথে রাজনীতির কথা কম হয়, গল্প বেশি'। আর বকেয়া? মুখ্যমন্ত্রী জানান, 'আমাদের যা বলার, আমরা রাজনৈতিক সভায় বলব। এটা সৌজন্য় সাক্ষাৎ'।

আরও পড়ুন:  Narendrapur: স্কুলে পড়তেই প্রেম, পরকীয়ার জেরে প্রথম অ্যানিভারসারিতেই নির্মম পরিণতি যুবকের!

এর আগে, আরামবাগের সভায় সন্দেশখালির প্রসঙ্গ তুলে তৃণমূলকে নিশানা করেন মোদী। বলেন, 'রাজা রামমোহন রায়ের আত্মা কাঁদছে। তৃণমূলের নেতারা সন্দেশখালিতে মা, বোনদের উপর অত্যাচারের সব সীমা পার করে দিয়েছে। যখন মহিলারা আওয়াজ তুললেন, মুখ্যমন্ত্রীর কাছে সাহায্য চাইলেন, তখন বদলে তাঁরা কী পেলেন? মুখ্য়মন্ত্রী সমস্ত শক্তি লাগিয়ে দিলেন অপরাধীদের বাঁচাতে।    বিজেপির নেতারা মা বোনদের জন্য লড়াই করেছেন, লাঠি খেয়েছেন। বিজেপির চাপে শাহাজাহানকে গ্রেফতার করতে বাধ্য হয়েছে। তৃণমূলের রাজত্বে তৃণমূলের এই নেতা ২ মাস গায়েব ছিল। কেউ কো ছিলস যাঁরা আড়াল করে করে রেখেছিল'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.