Calcutta High Court: 'দুর্নীতিতে নাম থাকা অভিযুক্তদের আশ্রয় দিচ্ছে SSKM'!

হাইকোর্টে জোড়া জনস্বার্থ মামলা। স্রেফ প্রকাশ্য়ে আনাই নয়, SSKM-এ চিকিৎসাধীন সমস্ত অভিযুক্তের মেডিক্যাল রিপোর্ট কেন্দ্রীয়ে অধীনস্থ হাসপাতাল থেকে যাচাই করানোও দাবি তুলেছেন মামলাকারীরা। 

Updated By: Dec 20, 2023, 04:41 PM IST
Calcutta High Court: 'দুর্নীতিতে নাম থাকা অভিযুক্তদের আশ্রয় দিচ্ছে SSKM'!

অর্ণবাংশু নিয়োগী:  নজরে এবার SSKM! হাইকোর্টে জোড়া জনস্বার্থ মামলা দায়ের করলেন আইনজীবীদেরই একাংশ। আগামি সপ্তাহে শুনানির সম্ভাবনা।

আরও পড়ুন:  Yatrisathi App: রাতবিরেতে মুশকিল আসান, যাত্রীসাথী অ্যাপে এবার হাতের কাছে অ্যাম্বুল্যান্স

মামলাকারীদের অভিযোগ,'দুর্নীতিতে নাম থাকা অভিযুক্তদের আশ্রয় দিচ্ছে SSKM। চিকিৎসার পরিষেবার অপব্যবহার করা হচ্ছে। হাসপাতালে বেড দখল করে রয়েছেন প্রভাবশালীরা। আশঙ্কাজনক রোগীরা উপযুক্ত চিকিৎসা পাচ্ছেন না'। স্রেফ প্রকাশ্য়ে আনাই নয়, SSKM-এ চিকিৎসাধীন সমস্ত অভিযুক্তের মেডিক্যাল রিপোর্ট কেন্দ্রীয়ে অধীনস্থ হাসপাতাল থেকে যাচাই করানোও দাবি তুলেছেন তাঁরা।

এদিকে রেশন দুর্নীতিতে অভিযুক্ত জ্যোতিপ্রিয় মল্লিক এখন SSKM-এ। নিম্ন আদালতের নির্দেশে হাসপাতালের কেবিনের ভিতরে এবং বাইরে বসানো হয়েছিল সিসিটিভি। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ জ্যোতিপ্রিয়। বিচারপতি তীর্থঙ্কর ঘোষের নির্দেশ, কেবিনে ভিতর থেকে সিসিটিভি সরিয়ে মোতায়েন করতে হবে সিআরপিএফ। যদি কেবিনের বাইরে কোনও সিসিটিভি থেকে থাকে, তাহলে তার ফুটেজ পাবে ইডি। কারা তাঁর সঙ্গে দেখা করতে আসছেন, সেটা দেখার জন্য রেজিস্টার থাকবে।

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'কেন্দ্রের বরাদ্দ নয়ছয় বাংলায়, দিল্লিতে গিয়ে নাটক মুখ্যমন্ত্রীর', নবান্নে তোপ শুভেন্দুর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.