R G Kar Incident: আরজিকরের সেমিনার হলে পাড়ার কৃতী চিকিত্‍সক-পড়ুয়ার 'অর্ধনগ্ন' দেহ! হতভম্ব পড়শিরা...

সবার বিপদে আপদে পাশে দাঁড়াতেন।  কিছুদিন আগে গাড়ি কেনেন। সোদপুর থেকেই প্রতিদিন যাতায়াত করতেন তিনি। 

Updated By: Aug 10, 2024, 10:36 AM IST
R G Kar Incident: আরজিকরের সেমিনার হলে পাড়ার কৃতী চিকিত্‍সক-পড়ুয়ার 'অর্ধনগ্ন' দেহ! হতভম্ব পড়শিরা...

পিয়ালি মিত্র: চিকিত্‍সক-পড়ুয়ার রহস্যমৃত্যু! হাসপাতালের অভ্যন্তরেই পোস্ট গ্র্যাজুয়েট ডাক্তারি ছাত্রীর 'অর্ধনগ্ন' দেহ উদ্ধার। আরজিকর হাসপাতালের সেমিনার হল থেকে উদ্ধার পিজি দ্বিতীয় বর্ষের ছাত্রীর 'অর্ধনগ্ন' দেহ! এই দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে আরজিকরে। জানা গিয়েছে, মৃত পোস্ট গ্র্যাজুয়েট ছাত্রী চেস্ট মেডিসিন বিভাগের স্নাতকোত্তর দ্বিতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। উত্তর ২৪ পরগনার সোদপুরের বাসিন্দা ওই পড়ুয়া। 

গতকাল মৃৃত পোস্ট গ্র্যাজুয়েট ওই ডাক্তারি ছাত্রীর নাইট ডিউটি ছিল বলে খবর হাসপাতাল সূত্রে। এরপরই এদিন সকালে প্রথম দেহ দেখতে পান নিরাপত্তারক্ষীরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। দেহ উদ্ধারের পর তদন্তের জন্য ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ওদিকে এই ঘটনায় ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শনে হাসপাতালে গিয়ে পৌঁছেছেন নগরপাল বিনীত গোয়েল। ওদিকে ঘটনাস্থলে পৌঁছেছেন ফরেনসিক বিশেষজ্ঞরাও। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন ফরেনসিক বিশেষজ্ঞরা। হাসপাতালে এসে পৌঁছেছেন মৃত ছাত্রীর বাবা-মা, আত্মীয় পরিজনরা। তাঁদের সঙ্গেও কথা বলছে পুলিস।

কীভাবে মৃত্যু হল ওই ছাত্রীর? ওই ছাত্রীকে কি খুন করা হয়েছে ? খুনের আগে তাঁকে কি যৌন নিগ্রহ করা হয়? সবদিক খতিয়ে দেখছে পুলিস। এই ঘটনায় ১১ সদস্যের তদন্ত কমিটি গড়েছে আরজিকর কর্তৃপক্ষও। ওদিকে সোদপুরে ওই চিকিত্‍সক-পড়ুয়ার প্রতিবেশীরাও মানতে পারছেন না এঘটনা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ছোট থেকেই এলাকায় মিশুকে বলে পরিচিত ছিলেন ওই মেধাবী ছাত্রী। সবার বিপদে আপদে পাশে দাঁড়াতেন। তাঁরা জানান, সোদপুর থেকেই যাতায়াত করতেন তিনি। বেশ কিছুদিন আগে গাড়িও কেনেন। সেই গাড়ি নিয়ে সোদপুর থেকেই প্রতিদিন যাতায়াত করতেন তিনি। হাসপাতালে কীভাবে সেই মেয়ের মৃতদেহ মিলল! তার উত্তর হাতড়াচ্ছেন সবাই। এই ঘটনায় সবাই হতভম্ব।

আরও পড়ুন, Kolkata Metro: পুজোর আগেই সুখবর! এই স্টেশন পর্যন্ত চলবে মেট্রো, অরেঞ্জ লাইনে বড় আপডেট...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.