Dilip Ghosh: উত্তরবঙ্গেই ওদের খেলা শেষ, উনি বুঝে গিয়েছেন রেজাল্ট কী হবে : দিলীপ ঘোষ

Dilip Ghosh: সি এ এ নাগরিকত্ব দেওয়া নিয়ে দিলীপ বলেন, সরকার কথা দিয়েছিল। কাজ করেছে। প্রশাসনের কাজ সারা বছর চলে। এর সঙ্গে ভোটের কোনো সম্পর্ক নেই। এটা চলবে। যারা আওয়াজ দিয়েছিল, করতে দেব না, চলতে দেব না। তারা বসে বসে দেখবে

Updated By: May 16, 2024, 08:17 AM IST
Dilip Ghosh: উত্তরবঙ্গেই ওদের খেলা শেষ, উনি বুঝে গিয়েছেন রেজাল্ট কী হবে : দিলীপ ঘোষ

অয়ন ঘোষাল: উত্তরবঙ্গে আমরা একতরফা খেলেছি। ওখানেই ওদের খেলা শেষ হয়ে গেছে। ওই ধাক্কায় বাকি খেলা বেরিয়ে যাবে। ভালো করে হবে। সেন্ট্রাল ফোর্স কাউকে নড়তে দিচ্ছে না। রিগিং বন্ধ করে দিয়েছে। চাপ্পা ভোট বন্ধ বলে ভোটের হার কম। গুণ্ডাদের বাড়ি থেকে বেরোতে দিচ্ছে না বাহিনী। সাধারণ মানুষ সাহস করে ভোট দিচ্ছেন। তাদের স্যালুট। কমিশন খুব সিরিয়াস। এতো শান্তিপূর্ন ভোট ইদানিং কালে এই রাজ্যে হয়নি। বৃহস্পতিবার ইকো পার্কে মর্নিং ওয়ার্কে বেরিয়ে এভাবেই গত ৪ দফার ভোটগ্রহণ বিশ্লেষণ করলেন  রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন-এবার দেশের মাটিতে নীরজের বর্শামঙ্গল, 'সোনার' ছেলের আবার সোনা

সন্দেশখালির প্রতিবাদী মুখ এক মহিলাকে অপহরণের চেষ্টা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ওখানকার মহিলাদের রাত জাগার কারণ আছে। আমরা বাইরে থেকে বুঝতে পারছি না। মহিলা এবং পুরুষ কেউ সুরক্ষিত নন। পুরুষদের পুলিস দিয়ে ভয় দেখাচ্ছে। মহিলাদের তুলে নিয়ে যাওয়ার ভয় দেখাচ্ছে। যারা আন্দোলনজীবী তারা কল্পনা করতে পারবেন না ওখানে ঠিক কিভাবে আন্দোলন হচ্ছে। ওখানকার মহিলাদের লড়াই সারা দুনিয়াকে পথ দেখিয়েছে। তাদের আমি প্রণাম জানাই। সিভিল পুলিসের ওপরেও আক্রমণ হচ্ছে কারণ সব সিভিক পুলিস তৃণমূল নয়। এরপর মমতা অভিষেক বড় বড় কথা বলবে। আর পয়সা দিয়ে ভিডিও বের করে ছড়াবে। ভোটের ফলাফলে সব উত্তর পেয়ে যাবে।

সি এ এ নাগরিকত্ব দেওয়া নিয়ে দিলীপ বলেন, সরকার কথা দিয়েছিল। কাজ করেছে। প্রশাসনের কাজ সারা বছর চলে। এর সঙ্গে ভোটের কোনো সম্পর্ক নেই। এটা চলবে। যারা আওয়াজ দিয়েছিল, করতে দেব না, চলতে দেব না। তারা বসে বসে দেখবে।

আজ শুভেন্দু গড়ে সভা করবেন মুখ্যমন্ত্রী। এনিয়ে দিলীপ ঘোষ বলেন, উনি টানা বাইরে ছিলেন। উনি বুঝে গেছেন রেজাল্ট কী হবে। এখন উনি সময় কাটাচ্ছেন। কথা বার্তার গলার আওয়ার পাল্টে গেছে। সুর পাল্টে গেছে। আমি আগেই বলেছিলাম কেন্দ্রীয় বাহিনী থেকে কমিশন সবাইকে দোষ দেওয়া হবে। গাড়ি ঘুরে ফিরে সেখানেই চলে এসেছে। দাঁড় করিয়ে হারাবো আমরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.