ওয়ার্ড ভর্তি লোকের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা রোগীর, কলকাতা মেডিক্যাল কলেজে

গতকাল তাঁকে ভর্তি করা হয় হাসপাতালের স্নায়ু বিভাগে। আজ বুধবার সকাল সাড়ে ১০টা নাগাদ ওয়ার্ডে চিকিৎসকেরা ভিজিট করার সময়েই আচমকাই বেড থেকে ছুটে গিয়ে জানালার লক খুলে ঝাঁপ মারেন তিনি। 

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Jan 15, 2020, 02:08 PM IST
ওয়ার্ড ভর্তি লোকের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা রোগীর, কলকাতা মেডিক্যাল কলেজে

নিজস্ব প্রতিবেদন: কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে রোগীর মরণঝাঁপ। নবনির্মিত সুপারস্পেশালিটি বিল্ডিংয়ের ছয় তলা থেকে ডাক্তার ও নার্সদের সামনেই ঝাঁপ দেন এক রোগী, অস্ত্রোপচারের সময়েই মৃত্যু হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন রিয়াজুদ্দিন মণ্ডল নামে ওই রোগী। গতকাল তাঁকে ভর্তি করা হয় হাসপাতালের স্নায়ু বিভাগে। আজ বুধবার সকাল সাড়ে ১০টা নাগাদ ওয়ার্ডে চিকিৎসকেরা ভিজিট করার সময়েই আচমকাই বেড থেকে ছুটে গিয়ে জানালার লক খুলে ঝাঁপ মারেন তিনি। 

আরও পড়ুন: নোটবন্দির পরই দিশাহারা দেশের অর্থনীতি, ‘স্ট্যাগফ্লেশনের’ আশঙ্কা করছেন অর্থমন্ত্রী অমিত মিত্র

রোগীর মাথায় ও শিরদাড়ায় গুরুতর চোট লাগে। তাঁকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে সেখানে অস্ত্রোপচার চলার সময়ই মৃত্যু বলে জানা গিয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এ প্রসঙ্গে হাসপাতাল সুপার বলেন, "ঘটনা ঘটেছে। আমরা সব দিক খোঁজ নিচ্ছি" ইতিমধ্যেই ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যেই রিপোর্ট চাওয়া হয়েছে। পাশাপাশি বউবাজার থানার পুলিস তদন্ত শুরু করেছে।

.