মাথায় চোট নিয়ে ৩ ঘণ্টা স্ট্রেচারে বসে রইলেন রোগী, বেড নেই বলে ফেরাল SSKM!

৩ ঘণ্টা পর্যন্ত বসিয়ে রাখার পর কেন বেড নেই একথা বলা হল? কেন আগেই বা হল না? তা নিয়ে প্রশ্ন তুলেছে রোগীর পরিবার। 

Updated By: Jun 15, 2020, 10:21 AM IST
মাথায় চোট নিয়ে ৩ ঘণ্টা স্ট্রেচারে বসে রইলেন রোগী, বেড নেই বলে ফেরাল SSKM!

নিজস্ব প্রতিবেদন : ফের ফিরে এল রোগী রেফার রোগ। মুমূর্ষ রোগীকে ভর্তি না নেওয়ার অভিযোগ উঠল এবার রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতাল এসএসকেএমের বিরুদ্ধে। 

অভিযোগ, দক্ষিণ ২৪ পরগনার দক্ষিণ বারাসতের বাসিন্দা মনমোহন সরকার মাথায় গুরুতর আঘাত নিয়ে এসএসকেএম হাসপাতালে আসেন। কিন্তু তাঁকে ভর্তি নেওয়া হয়নি। দীর্ঘ ৩ ঘণ্টা ধরে হাসপাতালের ট্রমা কেয়ারের বাইরে বসে থাকার পর ন্যাশনাল মেডিকেল কলেজে রেফার করে দেওয়া হয় তাঁকে। মনমোহন সরকারের পরিবারের অভিযোগ, হাসপাতালে বেড নেই বলে তাঁদের রেফার করে দেওয়া হয়। কিন্তু ৩ ঘণ্টা পর্যন্ত বসিয়ে রাখার পর কেন বেড নেই একথা বলা হল? কেন আগেই বা হল না? তা নিয়ে প্রশ্ন তুলেছে রোগীর পরিবার। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও সদুত্তর মেলেনি।  

জানা গিয়েছে, আমফানের তাণ্ডবে বাড়ি টালি ভেঙে গিয়েছিল। রবিবার সেই ভাঙা টালি সারাতে ওঠেন মনমোহন সরকার। তখনই পা পিছলে পড়ে যান। তাতেই মাথায় চোট পান তিনি। মাথায় রক্ত জমাট বেঁধে যায়। তারপরই ৮টা নাগাদ তাঁকে এসএসকেএমে নিয়ে আসেন বাড়ির লোকেরা। অভিযোগ, সেখানে ট্রমা কেয়ারের বাইরে স্ট্রেচারে ৩ ঘণ্টা বসিয়ে রাখা হয়। তারপর বেড নেই বলে ৩ ন্যাশনাল মেডিকেলে রেফার করে দেওয়া হয়।

আরও পড়ুন, খেলার হই-হুল্লোড়ে রেগে গিয়ে ৫ তলা থেকে ২ বছরের শিশুকে ছুঁড়ে ফেলে খুন পড়শির!

.