সাংবিধানিক অধিকারের বাইরে গিয়ে কথা বলছেন রাজ্যপাল : পার্থ

এদিন প্রধানমন্ত্রীর অভিযোগে কার্যত সিলমোহর দেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী।

Updated By: Jan 2, 2019, 04:47 PM IST
সাংবিধানিক অধিকারের বাইরে গিয়ে কথা বলছেন রাজ্যপাল : পার্থ

নিজস্ব প্রতিবেদন : সাংবিধানিক পদের অপব্যবহার করছেন রাজ্যপাল। সাংবিধানিক অধিকারের বাইরে গিয়ে কথা বলছেন উনি। সাংবিধানিক পদে বসে প্রধানমন্ত্রীর হয়ে কথা বলছেন। এটা কোনওভাবেই সমর্থনযোগ্য নয়। কড়া ভাষাতে এভাবেই রাজ্যপালের মন্তব্যের সমালোচনা করলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, পথেই দাঁড়িয়েছিল 'মৃত্যুদূত'! নতুন বছরের প্রথম রাত কেড়ে নিল ৩ ভাইকে

বাংলায় গণতন্ত্র নেই। নতুন বছরের প্রথম দিন অভিযোগ করেছিলেন প্রধানমন্ত্রী। এদিন সেই অভিযোগেই এদিন কার্যত সিলমোহর দেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। প্রসঙ্গত, বছরের প্রথম দিনই সাক্ষাত্কারে পশ্চিবঙ্গের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীদের ওপর রাজনৈতিক আক্রমণের নিন্দা করেন তিনি।

প্রধানমন্ত্রী অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে আমাদের দলকে গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। গণতান্ত্রিক কর্মসূচির জন্য আমাদের আদালতে যেতে হচ্ছে।প্রধানমন্ত্রী মোদী আরও বলেন, পশ্চিমবঙ্গে নৃশংসভাবে বিজেপি কর্মীদের মারা হচ্ছে।

আরও পড়ুন, এখনও খোঁজ নেই 'সচিন'-এর, আজ আংশিক খুলছে সাফারি পার্ক

গণতন্ত্রে এসব মানায় না। এই ধরণের রাজনীতি ভারতের গণতান্ত্রিক ভবিষ্যতের জন্য ক্ষতিকর। ভারতীয় জনতা পার্টি ও সরকার এসব সহ্য করবে না। ভারতে হিংসার জায়গা নেই।

.