মাতৃবিয়োগের পর চেনাপরিচিতদের ফলফলাদি হাসপাতাল ও অনাথ আশ্রমে পাঠাচ্ছেন Partha

পার্থ চট্টোপাধ্যায়ের মা শিবানীদেবীর প্রয়াণের পর বহু মানুষ আসছেন দেখা করতে আসছেন।

Updated By: Jun 18, 2021, 11:34 PM IST
মাতৃবিয়োগের পর চেনাপরিচিতদের ফলফলাদি হাসপাতাল ও অনাথ আশ্রমে পাঠাচ্ছেন Partha

নিজস্ব প্রতিবেদন: মাতৃবিয়োগে শোকসন্তপ্ত পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সঙ্গে দেখা করতে আসছেন চেনাপরিচিতরা। সৌজন্য দেখাতে তৃণমূলের নেতারা তো বটেই রাজীব বন্দ্যোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায়রাও হাজির হচ্ছেন পার্থর নাকতলার বাড়িতে। সকলেই আনছেন ফুলমিষ্টি। কিন্তু এত ফল খাবে কে? তা পাঠানো হচ্ছে হাসপাতাল ও এক অনাথ আশ্রমে।   
        

পার্থ চট্টোপাধ্যায়ের মা শিবানীদেবীর প্রয়াণের পর বহু মানুষ আসছেন দেখা করতে আসছেন। আত্মীয় বিয়োগের পর সৌজন্য সাক্ষাতে ফলফলাদি নিয়ে যাওয়াই বাংলার রীতি। সেই রীতি মেনে বহু মানুষ আসছেন পার্থর (Partha Chatterjee) বাড়িতে। ফলে জমছে রাশি রাশি ফল। কিন্তু এত ফল খাবে কে? তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের শিল্পমন্ত্রী বিরাট বপুর হলেও স্বল্প আহার করেন। এত ফল তো নষ্ট হয়ে যাবে তাহলে! তাই পার্থ চট্টোপাধ্যায়ের উদ্যোগে ফলফলাদি চলে যাচ্ছে বেহালার বিদ্যাসাগর হাসপাতাল ও বাঁশদ্রোণীর এক অনাথ আশ্রমে।  

হাসপাতালের রোগীদের এমনিতেই ফলের দরকার। করোনাকালে চাহিদা আরও বেড়েছে। আর অনাথ শিশুদের পুষ্টিতেও কাজে লাগবে। তাই এই সিদ্ধান্ত নেওয়ার কথা জানালেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। 

আরও পড়ুন- 'পুরনো চাল ভাতে বাড়ে', হারের পর বোধোদয় BJP-র কেন্দ্রীয় নেতাদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.