Tathagata Roy: 'জরায়ু ফেলে দিয়েছেন, মানে কি সবাই স্বাগত? ওই দিনের জন্য অপেক্ষা করতে হবে না!' মহুয়াকে কদর্য কটাক্ষ তথার

Tathagata Roy on Mahua Moitra: বরাবরই বিতর্কিত মন্তব্যের কারণে শিরোনামে থাকেন তথাগত রায়। তবে এবারে কদর্য ভাষায় আক্রমণ শানিয়েছেন তিনি। তাও আবার সাংসদ মহুয়া মৈত্রর বিরুদ্ধে। 

Updated By: Jul 30, 2024, 03:55 PM IST
Tathagata Roy: 'জরায়ু ফেলে দিয়েছেন, মানে কি সবাই স্বাগত? ওই দিনের জন্য অপেক্ষা করতে হবে না!' মহুয়াকে কদর্য কটাক্ষ তথার
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমনিতে বিজেপির এই পোড় খাওয়া নেতা বরাবরই নিজের চাঁচাছোলা মন্তব্য নিয়ে শিরোনামে থাকেন। এবারও সেটার ব্যতিক্রম ঘটল না। ফের মহিলা সাংসকে নিয়ে কদর্য মন্তব্য করলেন বিজেপি নেতা তথাগত রায়। আর তা নিয়েই শোরগোল। বাজেট বিতর্কে অংশ নিয়ে বুধবার দুপুরে মোদী সরকারকে আক্রমণ করেন। জবাবি ভাষণে বাজেট শব্দটির প্রতিটি অক্ষর ধরে ধরে আক্রমণ শানান। ভাষণের শুরু থেকে শেষ পর্যন্ত বাংলার প্রতি বঞ্চনা নিয়েই সরব হন অভিষেক। এরপরই তার প্রশংসা করে এক্স হ্যান্ডেলে 'বাঘ' বলে অভিহিত করে একটি পোস্ট করেন কুণাল ঘোষ। এখান থেকেই বিতর্কের সূত্রপাত। 

আরও পড়ুন, Mamata Banerjee: 'আর কতদিন সহ্য করতে হবে?' পর পর রেল দুর্ঘটনায় কেন্দ্রকে তোপ মমতার

তার পোস্টের নীচে এক ইউজার লেখেন, 'এই বাঘ আজকে সংসদে আলপটকা মন্তব্য করেছেন কোনও এক সাংসদের স্ত্রীর ব্যাপারে। আর সেই কথায় ওনার পেছনে বসা মহুয়া মৈত্র কদর্য্যভাবে হেসেছেন। এই  নিম্নরুচির মানুষেরা বাঙালির প্রতিনিধি হিসাবে সংসদে গেছেন ভাবতে খারাপ লাগে।'  এই মন্তব্যকে হাতিয়ার করেই মহুয়া মৈত্রকে বিশ্রী ভাষায় আক্রমণ করেন তথাগত রায়। 

এক্স হ্যান্ডেলে ওই ইউজারের কথার উত্তরে তিনি লেখেন, 'না না, আমি মনে করি না মহুয়ার হাসির কোন কদর্থ আছে। একজন নিজের জরায়ু ফেলে দিয়েছেন - এর মানে কি উদাত্ত আহবান, এসো হে, সবাই হেথায় স্বাগত, ধুকুপুকু বক্ষে আমাকে ওই দিনটার জন্য অপেক্ষা করতে হবে না ! উনি সরল মনেই হেসেছেন। Benefit of the doubt.' তারপর থেকেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

কিছুদিন আগেও নীতিআয়োগ বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়েছেন তথাগত রায়। বিজেপির এই নেতা এক্স হ্যান্ডেলে লিখলেন, ‘বেল বাজিয়ে স্টপ, মমতার লেটেস্ট ঢপ।’

আরও পড়ুন, Kolkata Murder: খাস কলকাতায় বাবার সামনেই মাকে খুন নাবালিকার, সঙ্গী নাবালক প্রেমিক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.