পুলিসের লাঠিতে বর্ষবরণ কলকাতার, গ্রেফতার ১০০

বর্ষবরণের রাতে বিশৃঙ্খলা এড়াতে পারল না পার্ক স্ট্রিট। আগাম প্রস্তুতি সত্ত্বেও ভিড় নিয়ন্ত্রণে ব্যর্থ হল কলকাতা পুলিস। বিশৃঙ্খলা ও অভব্য আচরণের জন্য একশোরও বেশি মানুষকে গ্রেফতার করেছে পুলিস।   

Updated By: Jan 1, 2016, 11:27 AM IST
পুলিসের লাঠিতে বর্ষবরণ কলকাতার, গ্রেফতার ১০০

ব্যুরো:বর্ষবরণের রাতে বিশৃঙ্খলা এড়াতে পারল না পার্ক স্ট্রিট। আগাম প্রস্তুতি সত্ত্বেও ভিড় নিয়ন্ত্রণে ব্যর্থ হল কলকাতা পুলিস। বিশৃঙ্খলা ও অভব্য আচরণের জন্য একশোরও বেশি মানুষকে গ্রেফতার করেছে পুলিস।   

প্রতিবারের মত ক্রিসমাস থেকেই নতুন সাজে সেজেছিল পার্ক স্ট্রিট। সবার নজর ছিল বর্ষবরণের রাতের দিকে। সন্ধে থেকে অল্প অল্প করে ভিড় বাড়ছিল। রাত যত গভীর হয়েছে পাল্লা দিয়ে বেড়েছে উত্সাহী  মানুষের ভিড়ও। রাতে পরিস্থিতি পরিদর্শনে যান নগরপাল সুরজিত কর পুরকায়স্থ, ডিসি হেডকোয়ার্টার্স সুপ্রতীম সরকার সহ পুলিসের পদস্থ কর্তারাও। কিন্তু তাও এড়ানো গেল না বিশৃঙ্খলা। মহিলাদের উদ্দেশে কটূক্তি, অভব্য আচরণ কিছুই বাদ গেল না।

শেষ পর্যন্ত লাঠিচার্জ করে পরিস্থিতি সামাল দেয় পুলিস। গ্রেফতার করা হয়েছে একশোরও বেশি মানুষকে। কিন্তু বর্ষবরণের রাতে পার্ক স্ট্রিটের মত জনপ্রিয় এলাকায় উপচে পড়া ভিড় হবে এটাই তো স্বাভাবিক। আগাম প্রস্তুতি সত্ত্বেও কেন ব্যর্থ হল পুলিস? কেন এড়ানো গেল না অপ্রীতিকর পরিস্থিতি? উঠছে প্রশ্ন।

.