অবশেষে পুলিসের জালে তিলজলা কাণ্ডের অন্যতম অভিযুক্ত পাপ্পু

শেষপর্যন্ত পুলিসের জালে ধরা পড়ে গেল তিলজলাকাণ্ডের অন্যতম অভিযুক্ত পাপ্পু প্রসাদ। আজ তপসিয়া এলাকা থেকে অস্ত্র সহ তাকে গ্রেফতার করেছে কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা। ধরা পড়েছে পাপ্পুর এক সহযোগী শ্রীজিত পাইক-ও। দুজনের কাছেই আগ্নেয়াস্ত্র পেয়েছে পুলিস। ঘটনার দিন পাপ্পুর সঙ্গেই ছিল শ্রীজিত। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিস।

Updated By: Jul 24, 2015, 11:22 PM IST
অবশেষে পুলিসের জালে তিলজলা কাণ্ডের অন্যতম অভিযুক্ত পাপ্পু

ব্যুরো: শেষপর্যন্ত পুলিসের জালে ধরা পড়ে গেল তিলজলাকাণ্ডের অন্যতম অভিযুক্ত পাপ্পু প্রসাদ। আজ তপসিয়া এলাকা থেকে অস্ত্র সহ তাকে গ্রেফতার করেছে কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা। ধরা পড়েছে পাপ্পুর এক সহযোগী শ্রীজিত পাইক-ও। দুজনের কাছেই আগ্নেয়াস্ত্র পেয়েছে পুলিস। ঘটনার দিন পাপ্পুর সঙ্গেই ছিল শ্রীজিত। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিস।

বুধবার রাতে তিলজলা রণক্ষেত্র হওয়ার পরই গা-ঢাকা দিয়েছি পাপ্পু প্রসাদ। বুধবার রাতে পিস্তল উঁচিয়ে তিলজলার সুনীলনগর এলাকায় দাপিয়ে বেড়ায় চোলাই পাপ্পু। প্রোমোটার অপু দত্তকে না পেয়ে থানার সামনেই দেওয়া হয় হুমকি। অভিযোগ, শূন্যে গুলিও চালায় পাপ্পু। গোটা অপারেশনেই পাপ্পুর সঙ্গে ছিল সন্তোষ। শাসকদলের নেতাদের সঙ্গে একাধিকবার সন্তোষ রায় এবং পাপ্পু প্রসাদকে দেখা গিয়েছে। এখনও অধরা সন্তোষ।

.