বেতন চাইতে গিয়েছিলেন পরিচারিকা, মেসের মধ্যেই তাঁর সঙ্গে একাজ করল মালিক

মেসে রান্নার কাজ করতে দত্তাবাদ থেকে আসতেন ওই পরিচারিকা। সোমবার ফের মেস মালিক মেহেবুবের কাছে টাকা চাইতে যায় ওই পরিচারিকা।

Updated By: Nov 13, 2018, 01:41 PM IST
বেতন চাইতে গিয়েছিলেন পরিচারিকা, মেসের মধ্যেই তাঁর সঙ্গে একাজ করল মালিক

নিজস্ব প্রতিবেদন : কাজ করার পর প্রাপ্য বেতন চেয়েছিল পরিচারিকা। বদলে জুটল মার। শ্লীলতাহানির শিকার হলেন পরিচারিকা। ঘটনাটি ঘটেছে বিধাননগরে। এই ঘটনায় অভিযুক্ত মেস মালিককে গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস।

আরও পড়ুন, 'তোমার মা দাঁড়িয়ে আছে,' দেখা করতে গিয়ে দুঃস্বপ্নের পরিণতি কিশোরীর

মেট্রোপলিটন এলাকায় একটি মেস চালান অভিযুক্ত মহম্মদ মেহেবুব। সেই মেসেই রান্নার কাজ করতে দত্তাবাদ থেকে আসতেন ওই পরিচারিকা। তাঁর অভিযোগ, কাজ করালেও কোনও মাসেই টাকা দিত না মেহেবুব। প্রতি মাসে বেতন চাইতে গেলেই নয়ছয় কথাবার্তা বলত সে। হাতে টাকা না দিয়ে মেহেবুব তাঁকে আশ্বাস দিত যে, তাঁর নামে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে দেবে সে। সেই অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করে দেবে।

আরও পড়ুন, শাসকদলের গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত সাঁইথিয়া, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

কিন্তু, কোনও মাসেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট তৈরি করে আর টাকা দিয়ে ওঠেনি মেহেবুব। সোমবার ফের মেস মালিক মেহেবুবের কাছে টাকা চাইতে যায় ওই পরিচারিকা। অভিযোগ তখনই তাঁর উপর চড়াও হয় মেহেবুব। তাঁকে মারধর করা হয়। তারপর মেহেবুব তাঁর শ্লীলতাহানি করে বলেও অভিযোগ ওই পরিচারিকার। পাশাপাশি আরও অভিযোগ, ওই পরিচারিকাকে প্রাণনাশের হুমকিও দেয় অভিযুক্ত মেস মালিক।

আরও পড়ুন, নাতির ভালো চেয়েছিল ঠাকুমা, থান ইট মেরে মাথা ফাটাল ছেলে!

এই ঘটনায় বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ জানান নির্যাতিতা মহিলা। অভিযোগের ভিত্তিতে মেস মালিক মহম্মদ মেহেবুবকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। জানা গিয়েছে, ধৃত মেহেবুব মহেশতলার বাসিন্দা।

.