Haridebpur Case: কারখানার মধ্যে প্রৌঢ়ের রহস্যমৃত্যু, উদ্ধার দেহ, গলায় আঘাতের চিহ্ন

৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

Updated By: Sep 11, 2021, 10:02 AM IST
 Haridebpur Case: কারখানার মধ্যে প্রৌঢ়ের রহস্যমৃত্যু, উদ্ধার দেহ, গলায় আঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিবেদন: বেহালার পর্ণশ্রীর জোড়া খুনের ঘটনার এখনও কিনারা করতে পারেনি পুলিস। এরই মধ্যে হরিদেবপুরে আরও একটা আরও একটি রহস্যমৃত্যু। কারখানা থেকে উদ্ধার প্রৌঢ়ের রক্তাক্ত দেহ। মৃতের নাম তপন দে, বয়স ৫৫। গলা আঘাতের চিহ্ন রয়েছে। খুন নাকি আত্মহত্যা, তদন্ত শুরু করেছে পুলিস। ৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। ঘটনাস্থলে লালবাজারের হোমিসাইড বিভাগ এবং স্নিফার ডগ।   

জানা গিয়েছে, মৃত তপন দে'র কারখানার পাশেই তাঁর শ্বশুর বাড়ি। শুক্রবার অনেক রাত হয়ে গেলেও তপন বাবু বাড়ি ফেরেননি। দীর্ঘক্ষণ তাঁকে ফোনেও পাওয়া যায়নি। তাই চিন্তিত হয়ে পড়েন তাঁর স্ত্রী। বাপের বাড়িতে ফোন করে কারখানায় গিয়ে দেখতে বলেন তিনি। রাত ১১টার বাপের বাড়ির লোক কারখানায় এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় তপন বাবু মাটিতে পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে হরিদেবপুর থানার পুলিসকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানার পুলিশ, লালবাজারের হোমিসাইড শাখা এবং স্নিফার ডগ।

আরও পড়ুন: HC: ভুল প্রশ্ন-মামলায় প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতিকে হাজিরার নির্দেশ হাইকোর্টের

আরও পড়ুন: Data Centre: রাজ্যে তৈরি হচ্ছে তিনটি ডেটা সেন্টার, বিনিয়োগ করছে অম্বানির সংস্থা

ইতিমধ্যে অস্ত্রও উদ্ধার করেছে পুলিস। এই ঘটনায় ইতিমধ্যে ৫ জনকে আটক করেছে পুলিস। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। পুলিস জানতে পেরেছে, অর্থনৈতিক সমস্যায় ভুগছিলেন তপন বাবু। তাঁর সঙ্গে কারও কোনও পারিবারিক শত্রুতা ছিলা কিনা, কোনও ব্যবসায়িক শত্রুতা ছিল কিনা, জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। এছাড়া এটি আত্মহত্য়া কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।   

.