রাতভর অভিযান, 'গোলি মারো' স্লোগানে নিউমার্কেট থেকে গ্রেফতার ৩ বিজেপি কর্মী

রবিবার রাতেই নিউ মার্কেট থানায় ফৌজদারি দণ্ডবিধির ১৫৩-A, ৫০৫, ৫০৬,  এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়।

Reported By: অয়ন ঘোষাল | Updated By: Mar 2, 2020, 11:05 AM IST
রাতভর অভিযান, 'গোলি মারো' স্লোগানে নিউমার্কেট থেকে গ্রেফতার ৩ বিজেপি কর্মী
থানা থেকে বের করে ব্যাঙ্কশাল কোর্টে নিয়ে যাওয়া হচ্ছে অভিযুক্তদের

নিজস্ব প্রতিবেদন: গতকাল অমিত শাহের সফরে কলকাতায় গোলি মারো স্লোগান উত্তেজনা ছড়িয়েছিল ধর্মতলা চত্বরে। শহরের রাজপথে উস্কানিমূলক মন্তব্যের ঘটনায় সক্রিয় হয়েছে পুলিস। রবিবার রাতেই নিউ মার্কেট থানায় ফৌজদারি দণ্ডবিধির ১৫৩-A, ৫০৫, ৫০৬,  এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়। যার মধ্যে দুটি জামিনযোগ্য ধারাও রয়েছে। এরপরই সিসিটিভি ফুটেজ দেখে বেশ কয়েকজনকে চিহ্নিত করেছে পুলিস। 

আরও পড়ুন: ভিডিয়ো: দিল্লির পর কলকাতাতেও মিছিলে উঠল ‘গোলি মারো’-র স্লোগান

রাতভর অভিযান চালিয়ে ৩ বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিস। সূত্রের খবর, ধৃতেরা হল সুরেন্দ্র কুমার তিওয়ারি, ধ্রুব বসু এবং পঙ্কজ প্রসাদ। পুলিস সূত্রে খবর, তিনজনই পদ্ম শিবিরের আইনজীবী সেলের সদস্য।  সদর স্ট্রিট লাগোয়া টোটি লেন থেকে সুরেন্দ্র তিওয়ারি, হরিদেবপুর থেকে ধ্রুব বসু এবং পঙ্কজ প্রসাদকে ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিস। আজ ধৃতদের ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হবে। 

রবিবার অমিত শাহের সভায় আসা বিজেপি কর্মীদের মধ্য থেকে ওঠে 'দেশ কি গদ্দারো কো, গোলি মারো **কো’ স্লোগান। একাবারে পুলিসের সামনেই।  দিল্লি বিধানসভা নির্বাচনের আগে রাজধানীতে এমনই স্লোগান দিয়েছিলেন কপিল মিশ্র ও কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। এনিয়ে বিস্তর জলঘোলা হয় রাজধানীতে। রাজনৈতিক মহলের ধারনা, বিষয়টি ভালো ভাবে নেয়নি দিল্লির ভোটাররা। শুধু তাই নয় সিএএ-র বিরোধিতাকারীদের মোকাবিলায় এরপর এই স্লোগানই হয়ে উঠেছে বিরোধীদের অস্ত্র।

.