মধ্য কলকাতার তালতলায় স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ প্রৌঢ়ের!

স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ প্রৌঢ়ের। মধ্য কলকাতার তালতলা ডক্টরস লেনের ঘটনা । সোমবার রাত দশটা নাগাদ থানায় এসে প্রৌঢ় জানান, দুপুরবেলা তিনি স্ত্রীকে খুন করেছেন। বাড়িতে পড়ে রয়েছে দেহ। হতচকিত হয়ে পড়েন পুলিস কর্মীরা। অশোক দত্ত নামে ওই ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন থানায় উপস্থিত পুলিস অফিসারেরা। তাঁকে নিয়ে যাওয়া হয় ডক্টরস লেনের বাড়িতে। সেখান থেকে প্রৌঢ়ের স্ত্রী মালা দত্তের দেহ উদ্ধার হয়।প্রতিবেশীরা বলছেন, দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। একই বক্তব্য অশোক দত্তেরও। সোমবার দুপুরে তা চরম আকার নেয়। আর সে জন্যই স্ত্রীর গলা টিপে ধরেন তিনি। পরে বুঝতে পারেন, শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে স্ত্রীর। তবে অশোক দত্তের এই দাবি নিয়ে তদন্তকারী অফিসারদের একাধিক প্রশ্ন রয়েছে।

Updated By: Dec 13, 2016, 08:32 AM IST
 মধ্য কলকাতার তালতলায় স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ প্রৌঢ়ের!

ওয়েব ডেস্ক: স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ প্রৌঢ়ের। মধ্য কলকাতার তালতলা ডক্টরস লেনের ঘটনা । সোমবার রাত দশটা নাগাদ থানায় এসে প্রৌঢ় জানান, দুপুরবেলা তিনি স্ত্রীকে খুন করেছেন। বাড়িতে পড়ে রয়েছে দেহ। হতচকিত হয়ে পড়েন পুলিস কর্মীরা। অশোক দত্ত নামে ওই ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন থানায় উপস্থিত পুলিস অফিসারেরা। তাঁকে নিয়ে যাওয়া হয় ডক্টরস লেনের বাড়িতে। সেখান থেকে প্রৌঢ়ের স্ত্রী মালা দত্তের দেহ উদ্ধার হয়।প্রতিবেশীরা বলছেন, দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। একই বক্তব্য অশোক দত্তেরও। সোমবার দুপুরে তা চরম আকার নেয়। আর সে জন্যই স্ত্রীর গলা টিপে ধরেন তিনি। পরে বুঝতে পারেন, শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে স্ত্রীর। তবে অশোক দত্তের এই দাবি নিয়ে তদন্তকারী অফিসারদের একাধিক প্রশ্ন রয়েছে।

আরও পড়ুন ঘূর্ণিঝড় ভরদার দাপটে তছনছ চেন্নাই, ঘরছাড়া প্রায় ১০ হাজার মানুষ

দুপুরে খুন করলেও কেন রাতে পুলিসে খবর দিলেন প্রৌঢ়? মাঝের সময়টা অশোক দত্ত কী করছিলেন? পুলিস সূত্রে খবর, কিছুদিন আগেই ডক্টরস লেনে আরও একটি খুন হয়। সেই খুনের সঙ্গে মালা দত্তের খুনের কোনও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এর পাশাপাশি স্ত্রীকে খুনের পর তিনি নিজে বিষ খান বলে পুলিসের কাছে দাবি করেন অশোক দত্ত। শারীরিক পরীক্ষার জন্য তাঁকে NRS হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গোটা বিষয়ে  প্রতিবেশীদের সঙ্গে কথা বলেছে পুলিস। তালতলা থানার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছেন কলকাতা পুলিসের গোয়েন্দারা।

আরও পড়ুন  বিশ্বের সবথেকে বেশি তেল খরচ করা ১০ দেশ

.