Nupur Sharma Prophet Row: "আপনার পাপের ফলে ভুগতে হচ্ছে জনগণকে", মুখ্যমন্ত্রীকে পাল্টা তোপ শুভেন্দুর

সমস্ত অশান্তির জন্য বিজেপিকে কাঠগড়ায় তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীকে পাল্টা তোপ দেগেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।  

Updated By: Jun 11, 2022, 03:57 PM IST
Nupur Sharma Prophet Row: "আপনার পাপের ফলে ভুগতে হচ্ছে জনগণকে", মুখ্যমন্ত্রীকে পাল্টা তোপ শুভেন্দুর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্য-বিতর্কে তপ্ত বাংলা। হাওড়া-সহ একাধিক এলাকায় অবরোধ।, ভাঙচুর, অগ্নিসংযোগ, বোমাবাজির অভিযোগ উঠেছে। এই সমস্ত কিছুর জন্য বিজেপিকে কাঠগড়ায় তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীকে পাল্টা তোপ দেগেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।  

কী বলেছিলেন মমতা?

শনিবার টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, "আগেও বলেছি, দুদিন ধরে হাওড়ার জনজীবন স্তব্ধ করে হিংসাত্মক ঘটনা ঘটানো হচ্ছে । এর পিছনে কিছু রাজনৈতিক দল আছে এবং তারা দাঙ্গা করাতে চায়- কিন্তু এসব বরদাস্ত করা হবে না এবং এ সবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা হবে। পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?"

পাল্টা শুভেন্দুর দাবি

মুখ্যমন্ত্রীর টুইট উদ্ধৃত করে বিরোধী দলনেতা বলেন, "ছেড়ে দিন, কঠোর ব্যবস্থা নেবেন আপনি, কেনো মিছে ধমক দিচ্ছেন! সবে কিছু দোকানপাট লুঠেছে, পার্টি অফিস, গাড়ি পুড়িয়েছে, বোম ছুঁড়েছে, থানায় পাথর মেরেছে, রেল স্টেশন ভাঙচুর করেছে। আপনিই তো বলেন "...লাথি খেতে হয়"। বিজেপি কোনো পাপ করেনি, আপনার পাপের ফলে আজ ভুগতে হচ্ছে জনগণকে।"

প্রসঙ্গত, মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। বৃহস্পতিবার সকালে প্রথমে অঙ্কুরহাটিতে অবরোধ করা হয়। এরপর তা বাড়তে থাকে। সন্ধের মধ্যে ১০৬ নম্বর জাতীয় সড়ক এবং কোনা এক্সপ্রেসওয়ে কার্যত অবরুদ্ধ হয়ে যায়। এরপর শুক্রবার সকালে থেকেই উত্তপ্ত হয়ে যায় পার্কসার্কাস, উলুবেড়িয়া, পোর্টের কাচ্চি সড়ক রোড। সেভেন পয়েন্টে জমায়েতের জেরে সংলগ্ন রাস্তায় যানজটের সৃষ্টি হয়। বিক্ষোভকে কেন্দ্র করে বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয়। বোমাবাজির অভিযোগও ওঠে। একাধিক স্টেশনে ট্রেনও দীর্ঘক্ষণ ট্রেন আটকে থাকে। শনিবারও পরিস্থিতির কোনও বদল ঘটেনি।

.