NRS-কাণ্ডে ৫ সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ, এন্টালি থানার সামনে বিক্ষোভ

প্রাথমিক তদন্তে এই ঘটনায় একজন ছাত্রী ও একজন ‘গ্রুপ ডি স্টাফ’-এর নাম উঠে আসছে। তাই বিষয়টি স্পর্শকাতর হতে পারে বলে অত্যন্ত সাবধানে পুলিস ও হাসপাতালের কমিটি  তদন্ত করছে।

Updated By: Jan 15, 2019, 11:52 AM IST
NRS-কাণ্ডে ৫ সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ, এন্টালি থানার সামনে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন:  এনআরএস-এ কুকুর নিধনকাণ্ডে সিসিটিভি ফুটেজ দেখে ৫ জন সন্দেহভাজনকে চিহ্নিত করেছে পুলিস। তাদের মধ্যে কেউ ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত, বাকিরা প্রত্যক্ষদর্শী। মঙ্গলবার সকাল থেকে টানা জেরা চলছে তাদের। এছাড়াও মোবাইলে ভিডিও কে তুললেন, তাঁদের বয়ান, অন্যান্য হোস্টেল আবাসিকদেরও জিজ্ঞাসাবাদ করা হয়।  প্রাথমিক তদন্তে এই ঘটনায় একজন ছাত্রী ও একজন ‘গ্রুপ ডি স্টাফ’-এর নাম উঠে আসছে। তাই বিষয়টি স্পর্শকাতর হতে পারে বলে অত্যন্ত সাবধানে পুলিস ও হাসপাতালের কমিটি  তদন্ত করছে। এদিকে, কুকুর নিধনকাণ্ডে নিন্দার ঝড় সর্বত্র। দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মঙ্গলবার সকাল থেকে এন্টালি থানার সামনে বিক্ষোভ দেখাচ্ছেন সমাজকর্মীরা। নিন্দার ঝড়ে বিশিষ্টমহলেও।

মারেই ফেটেছে লিভার- মাথার খুলি, NRS-কাণ্ডে সামনে এল মর্মান্তিক সত্য

ইতিমধ্যেই সারমেয় হত্যাকাণ্ডে ময়নাতদন্তের রিপোর্টে পর্দাফাঁস  হয়েছে আসল সত্যের। রিপোর্ট বলছে,  ১৭টি কুকুরকেই পিটিয়ে মারা হয়েছে।  প্রত্যেক কুকুরছানার দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। রিপোর্টে রয়েছে আরও মর্মান্তিক তথ্য। ২ টি কুকুরছানার লিভার ফেটে গিয়েছে। বেদম মারে মাথার মাথার খুলি ফেটে গিয়েছে আরও ২টি কুকুরছানার।  বড় কুকুরটিরও মাথার খুলি ফেটে গিয়েছে। একাধিক আঘাত ও রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে। কোনও কুকুরের দেহেই বিষ পাওয়া যায়নি।

.