Radhikapur-Howrah Kulik Express: ট্রেনের কামরায় মহিলার রক্তাক্ত মৃতদেহ, উদ্ধার নথিপত্র

প্রতিদিনের মতো এদিনও ট্রেন ছাড়ার আগে কামরা পরিষ্কার করছিলেন রেলের সাফাই কর্মী কালাচাঁদ বাশফোঁড়। সেই সময় তার নজরে আসে ওই মহিলার রক্তাক্ত মৃতদেহ। 

Updated By: Nov 10, 2022, 03:20 PM IST
Radhikapur-Howrah Kulik Express: ট্রেনের কামরায় মহিলার রক্তাক্ত মৃতদেহ, উদ্ধার নথিপত্র
নিজস্ব চিত্র।

ভবানন্দ সিংহ: রাধিকাপুর- হাওড়া কুলিক এক্সপ্রেস ট্রেনের কোচের ভিতর থেকে উদ্ধার হল এক বয়স্ক মহিলার রক্তাক্ত মৃতদেহ। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার রাধিকাপুর স্টেশনে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে জিআরপি। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের পাশ থেকে বেশকিছু কাগজ পত্র পাওয়া যায়। সেখান থেকে ব্যাঙ্কের পাশবই থেকে যে নাম পাওয়া গেছে তাতে লেখা আছে নাম চম্পা দেবী। বাড়ি উত্তরপ্রদেশ।

আরও পড়ুন, Visva Bharati: গত বছরের পর এবার ফের পাঁচিল তোলার চেষ্টা, তুলকালাম বিশ্বভারতী

মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় এবং ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। রেল পুলিস সূত্রে খবর, প্রতিদিনের মতো রেলেই সাফাইয়ের দায়িত্বে থাকা কর্মী কালাচাঁদ বাশফোঁড় সাফাই করতে গেলে তার নজরে আসে ট্রেনের কামরার মধ্যে পড়ে রয়েছে এক মহিলার রক্তাক্ত মৃতদেহ। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় রেল পুলিসকে। রেল পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় এবং তারপরই ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

মৃতদেহ উদ্ধার করে পরে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়। কীভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিস। এদিন এই ঘটনার জন্য রাধিকাপুর- হাওড়া কুলিক এক্সপ্রেস ট্রেন ৫.৪৫ মিনিটে রাধিকাপুর থেকে ছাড়ার কথা থাকলেও প্রায় দেড় ঘন্টা দেরিতে ছাড়ে। 

আরও পড়ুন, পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন, জেলায় জেলায় প্রতিনিধি নিয়োগ তৃণমূলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.