R G Kar Incident: সতর্ক মুখ্যমন্ত্রী! মন্ত্রিসভাকে নির্দেশ, আরজি কর নিয়ে কোনও মন্তব্য করবেন না...

R G Kar Incident: আরজি করের ঘটনার পর দলের অনেক গুরুত্বপূর্ণ নেতা কেউ এনিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কেউ বেফাঁস মন্তব্য করেছেন  

Updated By: Sep 10, 2024, 06:24 PM IST
R G Kar Incident: সতর্ক মুখ্যমন্ত্রী! মন্ত্রিসভাকে নির্দেশ, আরজি কর নিয়ে কোনও মন্তব্য করবেন না...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর নিয়ে বেশ খানিকটা বেকায়দায় রাজ্য সরকার। জুনিয়র ডাক্তাররা আজ স্বাস্থ্য ভবনে বিক্ষোভ দেখিয়েছেন। সুপ্রিম কোর্টের ডেডলাইন উপেক্ষা করে কাজে যোগ দিতে নারাজ তারা। এরকম এক পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী আজ মন্ত্রিসভার বৈঠকে সাফ জানিয়েছেন আরজি কর নিয়ে অন্য কেউ কথা বলবে না। যা বলার আমরা বলব। অন্য কারও এনিয়ে কিছু বলার প্রয়োজন নেই। কেউ এনিয়ে সোশ্য়াল মিডিয়ায় কিছু বলতেও পারবেন না।

আরও পড়ুন-পড়ুয়াকে হুমকি দিয়েছেন, আটকেছেন নিজের বদলি, চিকিৎসক বিরূপাক্ষর আর এক কীর্তি ফাঁস

আরজি করের ঘটনার পর দলের অনেক গুরুত্বপূর্ণ নেতা কেউ এনিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কেউ বেফাঁস মন্তব্য করেছেন। এনিয়ে বেকায়দায় পড়ে যায় দল। এনিয়ে জলঘোলা করতে শুরু করে বিরোধীরা। এনিয়ে সতর্ক রাজ্য সরকার।

একসময় আরজি কর নিয়ে বলতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, এনিয়ে ফোঁস করতে কোনও বাধা নেই। মুখ্যমন্ত্রীর ওই মন্তব্যের পরই দেখা যায় কলকাতা ও জেলার নেতারা এনিয়ে আলটপকা মন্তব্য করে বসেন। এনিয়ে জটিলতা তৈরি হয়। তাই সম্ভবত বিষয়টিকে আর বাড়াতে দিতে রাজী নয় মমতা।

উল্লেখ্য, প্রায় একমাস ধরে আন্দোলন করছেন জুনিয়র ডাক্তাররা। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে? স্রেফ মুখ্যমন্ত্রীর অনুরোধই নয়, জুনিয়র ডাক্তারদের কাজে যোগ দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্টও। সময়সীমা ছিল, আজ মঙ্গলবার বিকেল ৫টা। কিন্তু সেই সময়সীমা পেরিয়ে গেলেও কাজে যোগ দিলেন না জুনিয়র ডাক্তাররা।

এদিন ৫ দফা দাবিতে স্বাস্থ্যভবন অভিযান করলেন আন্দোলনকারীরা। হাত প্রতীকী মস্তিষ্ক। করুণাময়ী থেকে সল্টলেক সেক্টর ফাইভে স্বাস্থ্যভবন পর্যন্ত মিছিল করলেন জুনিয়র ডাক্তাররা। কিন্তু স্বাস্থ্যভবনে ঢুকতে না পেরে শেষপর্যন্ত রাস্তাতেই বসে পড়েন তাঁরা। সঙ্গে হুঁশিয়ারি, দাবি যতক্ষণ মানা হচ্ছে, ততক্ষণে স্বাস্থ্যভবনের সামনে চলবে না ধরনা। এই পরিস্থিতিতে আন্দোলনকারীদের আলোচনার বসার বার্তা দিল স্বাস্থ্যভবন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.