Anubrata Mondal: 'অনুব্রতর কোনও ক্ষমা নেই! ওঁর উপর চরম অত্যাচার করা উচিত...'

Anubrata Mondal: দিলীপ ঘোষ অভিযোগ করেন, অনুব্রত মণ্ডলের জন্য বহু মানুষের জীবন নষ্ট হয়ে গিয়েছে। বহু মানুষের উপর অত্যাচার করেছেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি। দিলীপ ঘোষের দাবি, ঠিক মানুষের উপর যেমন অত্যাচার চালিয়েছেন অনুব্রত মণ্ডল, সিবিআই-ও যেন তাঁর উপর তেমনই অত্যাচার করে। বিজেপি নেতার অভিযোগ, বীরভূমে সমান্তরাল প্রশাসন অনুব্রত মণ্ডল। 

Updated By: Aug 12, 2022, 04:27 PM IST
Anubrata Mondal: 'অনুব্রতর কোনও ক্ষমা নেই! ওঁর উপর চরম অত্যাচার করা উচিত...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিলীপ ঘোষের নিশানায় (Dilip Ghosh) অনুব্রত মণ্ডল (Anubrata Mandal/ Anubrata Mondal)। বীরভূম জেলা তৃণমূলের সভাপতিকে কড়া আক্রমণ করলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি। শাসকদলের এই দোর্দণ্ডপ্রতাপ নেতাকে রাক্ষসের সঙ্গে তুলনা করলেন তিনি। বন্দি অনবস্থায় তাঁর উপর যাতে অত্যাচার করা হয়, সেই দাবিও জানান বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি।

দিলীপ ঘোষ অভিযোগ করেন, অনুব্রত মণ্ডলের জন্য বহু মানুষের জীবন নষ্ট হয়ে গিয়েছে। বহু মানুষের উপর অত্যাচার করেছেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি। দিলীপ ঘোষের দাবি, ঠিক মানুষের উপর যেমন অত্যাচার চালিয়েছেন অনুব্রত মণ্ডল, সিবিআই-ও যেন তাঁর উপর তেমনই অত্যাচার করে। বিজেপি নেতার অভিযোগ, বীরভূমে সমান্তরাল প্রশাসন অনুব্রত মণ্ডল। একই সঙ্গে শাসকদলের বিরুদ্ধে দুর্নীতিগ্রস্থদের আড়াল করাও অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অনুব্রতর সম্পর্ক দীর্ঘদিনের। আন্দোলনের দিন থেকে মমতার পাশে পাশে থেকেছেন তিনি। সকলের কাছে যিনি অনুব্রত, তিনি কিন্তু 'দিদি'র অত্যন্ত কাছের 'কেষ্ট'। এই নামেই তাঁকে ডাকেন তৃণমূল নেত্রী। বীরভূম হাতের তালুর মতো চেনেন অনুব্রত। কোনও দিন, কোনও নির্বাচনে লড়াই না করেও তিনি বীরভূমের কর্তা। লালমাটির দেশে অনুব্রত বরাবরই 'কিং-মেকার'। গোরুপাচার মামলায় এবার সেই অনুব্রতকেই তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে এসেছে সিবিআই। সূত্রের খবর, ওই জেলার দায়িত্ব বণ্টন নিয়ে শীঘ্রই সিদ্ধান্ত নিতে পারে তৃণমূল শীর্ষ নেতাত্ব। নয়া জেলা সভাপতি নিয়োগ হবে, নাকি পঞ্চায়েতের আগে পুরো সংগঠনকেই ঢেলে সাজাবেন অভিষেক, তা এখনও স্পষ্ট নয়। তবে নেতাদের মধ্যে জল্পনা তুঙ্গে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.