“স্বাস্থ্য ভবন বা কোনও হেল্প লাইনে ফোন না পেলে কল করুন আমায়”: নির্মল মাজি

মেডিকেল কলেজে দালাল চক্র ভাঙতে তিনি নিজেই রোজ সারপ্রাইজ ভিজিট করছেন। ডঃ মাজির আবেদন, কোন‌ও রকম অসুবিধা হলেই ফোন করুন আমার মোবাইলে

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Jul 31, 2020, 09:01 PM IST
“স্বাস্থ্য ভবন বা কোনও হেল্প লাইনে ফোন না পেলে কল করুন আমায়”: নির্মল মাজি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনার বিপদ? মুশকিল আসান নির্মল মাজির ব্যাক্তিগত মোবাইল নম্বর। কোবিড রোগীর ভর্তির সমস‍্যা হলেই ফোন করুন তাঁকে, নিজেই জি ২৪ ঘণ্টাকে জানালেন ডঃ নির্মল মাজি। সাম্প্রতিক কালে রোগী ভর্তি নিয়ে দালাল চক্রের একাধিক অভিযোগ উঠেছে রাজ‍্যের অন্যতম কোবিড হাসপাতাল মেডিকেল কলেজের বিরুদ্ধে।

সব অভিযোগ কে উড়িয়ে দিয়ে তিনি বলেন, “নতুন আরটিপিসিআর মেশিন আসছে এখানে। এবার থেকে প্রতিদিন ২ হাজার কোবিড রোগীর পরীক্ষা করা সম্ভব। কোনও ভাবেই রোগীর প্রত‍্যাখান  হয়না। এখানে ৮৫ শতাংশ কো-মর্বিডিটি রোগীর চিকিৎসা চলছে।” নির্মল মাজি জানান, বেসরকারি হাসপাতালে চিকিৎসার নামে ব‍্যবসা চলছ।। যে সমস্ত অসাধু ডাক্তার এই পরিস্থিতির সুযোগ নিয়ে মানুষের টাকা লুঠছেন ক্লিনিকাল অ্যাস্টাব্লিসমেন্ট আইনের আওতায় তাদের লাইসেন্স বাতিল করা হবে।

আরও পড়ুন- তৃণমূলে ‘ঘর ওয়াপসি’  বিপ্লব মিত্রের, কাঙ্খিত গুরুত্ব না পেয়েই ছাড়লেন বিজেপি  

মেডিকেল কলেজে দালাল চক্র ভাঙতে তিনি নিজেই রোজ সারপ্রাইজ ভিজিট করছেন। ডঃ মাজির আবেদন, কোন‌ও রকম অসুবিধা হলেই ফোন করুন আমার মোবাইলে। চৈতন্যদেবে বাণী টেনে নির্মল মাজি বলেন, "মানুষের সেবাধর্মে যেন আন্তরিকতার প্রলেপ থাকে।"

.