কুকুর মন্তব্যে অনুতপ্ত নন, যীশুর পথে হেঁটেই মেডিক্যালের পড়ুয়াদের 'ক্ষমা' করলেন নির্মল মাজি

ছাত্রছাত্রীদের কুকুরের সঙ্গে তুলনা করে এর আগেই কটাক্ষের মুখে পড়েছিলেন মেডিক্যাল কলেজের রোগী কল্যান সমিতির সভাপতি নির্মল মাজি। এবার সেই প্রসঙ্গ টেনেই নিজেকে যীশু-গৌতম বুদ্ধের সঙ্গে তুলনা করলেন তিনি।

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Feb 10, 2020, 01:56 PM IST
কুকুর মন্তব্যে অনুতপ্ত নন, যীশুর পথে হেঁটেই মেডিক্যালের পড়ুয়াদের 'ক্ষমা' করলেন নির্মল মাজি

নিজস্ব প্রতিবেদন: ছাত্রছাত্রীদের কুকুরের সঙ্গে তুলনা করে এর আগেই কটাক্ষের মুখে পড়েছিলেন মেডিক্যাল কলেজের রোগী কল্যান সমিতির সভাপতি নির্মল মাজি। এবার সেই প্রসঙ্গ টেনেই নিজেকে যীশু-গৌতম বুদ্ধের সঙ্গে তুলনা করলেন তিনি।

আরও পড়ুন: টালা ব্রিজ বন্ধ, শিয়ালদহ থেকে বাতিল ৩০০ ট্রেন, ব্যস্ত সোমবারে যাতায়াত করবেন কোন পথে

সোমবার নার্সিং ল্যাম্প লাইটিং অনুষ্ঠানে আসেন নির্মল মাজি। সেখানেই আগের বারের পড়ুয়া বিক্ষোভের প্রসঙ্গ তুলে তিনি বলেন, "যীশু খ্রিস্ট, গৌতম বুদ্ধ, ফ্লোরেন্স নাইটিঙ্গেলের মত আমিও ক্ষমা ধর্মে বিশ্বাস করে ওদের ক্ষমা করে দিলাম। অনেকেই বলেছিলেন সাসপেন্ড করতে, করিনি। আমি ক্ষমা করলাম। পাশিপাশি এ দিনের নার্সিং BSC ও MSC শংসাপত্র প্রদান অনুষ্ঠান ইংরেজিতে পরিচালনা হওয়ায় ক্ষুব্ধ নির্মল। বললেন, বাংলায় হওয়া উচিত ছিল। আমি চেষ্টা করবো পরবর্তী অনুষ্ঠানগুলো যেন বাংলায় হয়। 

মঙ্গলবার সকালে অডিটোরিয়ামের গাড়ি বারান্দায় নামতে গিয়েই একদল পড়ুয়ার বিক্ষোভের মুখে পড়েন তিনি। মেডিক্যালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান নির্মল মাঝিকে দেখে “নির্মল গো ব্যাক”স্লোগান তোলেন পড়ুয়ারা। 

.