নিউটাউনে শুটআউটে গুলির আঘাতে জখম এসটিএফ আধিকারিক, ভর্তি হাসপাতালে

নদিয়ায় বাড়ি কার্তিকমোহন ঘোষের। বয়স হয়েছিল ৪৮ বছর। ওই আবাসনের কাছেই তাঁর ফ্ল্যাট। 

Updated By: Jun 10, 2021, 12:19 AM IST
নিউটাউনে শুটআউটে গুলির আঘাতে জখম এসটিএফ আধিকারিক, ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: একেবারে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন। গুলির আঘাত লেগেছে তাঁর। নিউটাউন শুটআউটে জখম এসটিএফ আধিকারিক কার্তিকমোহন ঘোষ ভর্তি বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে। আইটিইউ-তে চিকিৎসাধীন তিনি।

নদিয়ায় বাড়ি কার্তিকমোহন ঘোষের। বয়স হয়েছিল ৪৮ বছর। ওই আবাসনের কাছেই তাঁর ফ্ল্যাট। বুধবার দুপুর ৩.৪০ নাগাদ কার্তিকমোহন ঘোষের নেতৃত্বে ফ্ল্যাটে ঢোকেন এসটিএফ ও এসএসএফের ১০ জন অফিসার। দরজা খোলার পরই গুলি চালায় দুই দুষ্কৃতীরা। আহত হন কার্তিকমোহন। তাঁকে ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। এখন তিনি ভর্তি আইটিইউ-তে। তাঁর অবস্থা স্থিতিশীল। কার্তিকমোহনের চিকিৎসার দায়িত্বে আছেন নিউরো সার্জন দিব্যেন্দুকুমার রায় ও কার্ডিওভাস্কুলার সার্জন জয়ন্ত দাস। 

বাঁ হাতের কব্জি তুলতে পারছেন কার্তিকমোহন ঘোষ। ডাক্তারদের ধারণা, এটা পেটের কাছে একটি স্নায়ুতে চোট লাগার ফলে হয়েছে। আঘাত সনাক্ত করার জন্য এমআরআই-সহ একাধিক পরীক্ষা করা হচ্ছে। সিটি স্ক্যান করা হয়েছে। পরীক্ষা রিপোর্ট দেখে বৃহস্পতিবার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হবে। চিকিৎসকদের মতে, একটি গুলির জখম রয়েছে তাঁর শরীরে। বাঁ কাঁধ ফুঁড়ে বেরিয়ে গিয়েছে গুলি। পেটে কাঁচের টুকরো লেগে আঘাত লাগতে পারে। 

আরও পড়ুন- একেবারে ফিল্মি কায়দায় নিউটাউনে পঞ্জাবের দুই গ্যাংস্টারকে এনকাউন্টার 'স্পেশাল ৪০'-র

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.