শ্বাসরোধ করে খুন করা হয়েছে আইনজীবী রজতকে, সন্দেহের তির স্ত্রীর দিকে

 শ্বাসরোধেই মৃত্যু হয়েছে আইনজীবী রজত দে-র। ময়না তদন্তের রিপোর্ট এমনই উল্লেখ রয়েছে।

Updated By: Nov 30, 2018, 01:39 PM IST
শ্বাসরোধ করে খুন করা হয়েছে আইনজীবী রজতকে, সন্দেহের তির স্ত্রীর দিকে

নিজস্ব প্রতিবেদন:  নিউটাউনের আইনজীবীর  অস্বাভাবিক মৃত্যুতে পুলিসের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।  শ্বাসরোধেই মৃত্যু হয়েছে আইনজীবী রজত দে-র। ময়না তদন্তের রিপোর্ট এমনই উল্লেখ রয়েছে।

পুলিসসূত্রে খবর, অত্যন্ত সরু কিছু দিয়ে রজতের গলায় ফাঁস দেওয়া হয়েছিল। গলার চিহ্ন এতটাই সুক্ষ ছিল যে সেভাবে বোঝা যাচ্ছিল না। রিপোর্টে স্পষ্ট, রজতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শ্বাসরোধের কারণেই মৃত্যু হয়েছে তাঁর। পরিবারের অভিযোগের ভিত্তিতে খুন, ষড়যন্ত্র ও তথ্যপ্রমাণ লোপাটের মামলা রুজু করেছে পুলিস।

আইনজীবী মৃত্যু রহস্যের জট খুলতে তত্পর পুলিস।  শুক্রবার  রজত দের স্ত্রী সহ চারজনকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস ।  এই কেসের তদন্তের জন্য আলাদা একটি দল গড়া হয়েছে। দলে বিধাননগর কমিশনারেটের দুজন মহিলা অফিসার ছাড়াও গোয়েন্দা বিভাগের অফিসার ও নিউটাউন থানার তরফ থেকে তদন্তকারী অফিসার রয়েছেন  ।

আরও পড়ুন: নিউটাউনে ঘরে আইনজীবীর নিথর দেহ, বৌমার বিরুদ্ধে খুনের অভিযোগ!

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই আইনজীবী রজত দে'র বাড়ির সামনে বসানো হয়েছে পুলিসি পাহারা। ঘটনার রাতে ফ্ল্যাটে কারা ছিলেন তা জানার চেষ্টা করছে পুলিস। ওই রাতে যেখানে খেতে গিয়েছিলেন দম্পতি, তার সিসিটিভি ফুটেজ দেখা হচ্ছে। তাঁকে সংজ্ঞাহীন করার জন্য কিছু খাওয়ানো হয়েছিল কিনা তা জানার চেষ্টা চলছে। ভিসেরা টেস্টের জন্য ইতিমধ্যেই নমুনা পাঠানো হয়েছে।

আরও পড়ুন: রথযাত্রার মাঝেই দুর্গাপুর, মালদা, শ্রীরামপুর ও কৃষ্ণনগরে সভা মোদীর

 ঘটনার রাতে আইনজীবীর শিশুপুত্র ও পোষ্যকে কেন বাড়িতে রাখা হয়নি তাও খতিয়ে দেখছে পুলিস। ফোনে কথা বলা নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া হত রজত দে'র।  স্ত্রীর  কললিস্ট খতিয়ে দেখছে পুলিস।  সেক্ষেত্রে প্রাক্তন স্বামীর সঙ্গেও কথা বলবে পুলিস। 

প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর নিউটাউনের ডিবি ব্লকে উদ্ধার হাইকোর্টের আইনজীবী রজত কুমার দে। তাঁর স্ত্রী অনিন্দিতা পালও পেশায় আইনজীবী।  তাঁর বিরুদ্ধে ছেলেকে খুনের অভিযোগ তুলেছেন রজতের বাবা।

.