সাপুরজিকাণ্ডে আটক আরও ৩, দাউদের কথাতেই গোয়ালের উপরে থাকার অনুমতি

কে এই দাউদ? খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Updated By: Jun 14, 2021, 03:10 PM IST
সাপুরজিকাণ্ডে আটক আরও ৩, দাউদের কথাতেই গোয়ালের উপরে থাকার অনুমতি

নিজস্ব প্রতিবেদন:সাপুরজিকাণ্ডে নয়া তথ্য। সামনে এল আরও ৩ জনের নাম। সাপুরজিকাণ্ডে জড়িত  থাকার সন্দেহে  ৩ জনকে আটক করল কাশীপুর থানার পুলিস। কাশীপুর থানার  অন্তর্গত চিনাপুকুর এলাকা থেকে চারজনকে আটক করে ভাঙড় থানায় নিয়ে যাওয়া হয়েছে। ৩ জনের নাম অমনদীপ সিং, জসীর সিং ও রসুনজিৎ সিং। 

আরও পড়ুন: ফ্ল্যাটের ডাস্টবিনে Used Condom, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ২ অপরিচিতার নাটকীয় উপস্থিতি!

ভাঙর থানায়  উচ্চপদস্থ আধিকারিকের উপস্থিতিতে কাশীপুর থানার পুলিস জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। জানা গিয়েছে, সাপুরজি এনকাউন্টার ঘটনার পর থেকেই তারা চিনাপুকুর এলাকায় থাকা শুরু করেছিল। 

আরও পড়ুন: ভরত কুমারকে মুখোমুখি জেরা করতে পঞ্জাব যাচ্ছে বিধাননগর পুলিসের গোয়েন্দা শাখা 

ওই ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ভাঙর থানায় এসে পৌঁছেছে STF এবং রাজ্য পুলিসের ফরেনসিক টিম। জানা গিয়েছে, ৩ জনই পঞ্জাবের বাসিন্দা। বাংলা ভাষা তারা একেবারেই বোঝে না।

নিউটাউন এনকাউন্টার ঘটনার পর থেকেই কাশিপুরের নির্মীয়মাণ বিল্ডিংয়ে একটি খাটালের উপরে বসবাস শুরু করে তারা। তাদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, দাউদ নামে একজনের বাড়িতে এসেছিলেন। পুলিস তার খোঁজ এখনও পায়নি। পুলিস দাউদ-কে খুঁজে বের করার জন্য তল্লাশি শুরু করেছে। জানা যাচ্ছে, থাকার জন্য কোনও ভাড়া দেয়নি তারা। এমনিই নাকি তাদের ওই স্থানে থাকতে দেওয়া হয়েছিল। দাউদের কথাতেই তাদের থাকতে দিতে রাজি হয়ে যায় স্থানীয় প্রোমোটাররা। কে এই দাউদ? স্থানীয় বাসিন্দাদের কথায় দাউদ পেশায় পশু চিকিৎসক। পঞ্জাবের বাসিন্দা। দীর্ঘ ৪ বছর ধরে ওই এলাকাতেই বসবাস করছেন। পরিচিত হয়ে উঠেছেন এলাকায়। তাঁর কথাতেই ওই ৩ জনকে থাকতে দেওয়া হয়। বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.