সারদা-নারদা-রোজভ্যালির তদন্তে শীতঘুম কাটাতে তুমুল ব্যস্ত CBI, ফের বদলি তদন্তকারী অফিসারদের

সূত্রের খবর, দিল্লি ও বিহার থেকে ২ জন অতিরিক্ত পুলিস সুপার পদমর্যাদার আধিকারিককে বসানো হচ্ছে রোজভ্যালি ও নারদা তদন্তের মাথায়।

Reported By: বিক্রম দাস | Updated By: Sep 3, 2020, 11:05 AM IST
সারদা-নারদা-রোজভ্যালির তদন্তে শীতঘুম কাটাতে তুমুল ব্যস্ত CBI, ফের বদলি তদন্তকারী অফিসারদের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  রোজভ্যালি, নারদা তদন্তে আবারও নয়া মোড়। তিন পুলিস সুপারের পর এবার বদলি করা হল তদন্তকারী অফিসারদেরও। শুধু তাই নয়, বদলি করা হল সারদার তদন্তকারী অফিসার ডিএসপি তথাগত বর্ধনকেও। তাঁর জায়গায় দিল্লি থেকে আসা অতিরিক্ত পুলিস সুপার পদমর্যাদার এক আধিকারিক দায়িত্ব নিচ্ছেন।

সূত্রের খবর, দিল্লি ও বিহার থেকে ২ জন অতিরিক্ত পুলিস সুপার পদমর্যাদার আধিকারিককে বসানো হচ্ছে রোজভ্যালি ও নারদা তদন্তের মাথায়। এতদিন পর্যন্ত ডিএসপি পদমর্যাদার আধিকারিকরা তদন্ত করছিলেন। ইতিমধ্যেই তাঁদের অন্যত্র বদলি করা হয়েছে। দুটি মামলারই তদন্তে গতি আনতে এই পদক্ষেপ সিবিআই-এর।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ওয়েবসাইটের টুইটার হ্যান্ডেল হ্যাক, ভাইরাল বেশ কিছু অবাঞ্ছিত টুইট

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে সিবিআই-এর চিটফান্ড টিমকে ঢালাও সাজানো হয়। ইকোনমিক অফেন্স উইং 4-এ তিন জন এসপি পদমর্যাদার অফিসার আনা হয়। এসপি জয়দেওল ও এসপি এসএস ব্রালকে হেডকোয়ার্টার থেকে পাঠানো হয় কলকাতায়। আরও একজন আইপিএস অফিসারের পোস্টিং হয় ইকোনমিক অফেন্স উইং 4-এ। মোট চার জন এসপি অফিসারের ওপর দুটি মামলার তদন্তভার ছিল।

.